ঢাকাশনিবার , ১ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে শিল্পী আশিকের অনন্য দৃষ্টান্ত স্থাপন

দৈনিক আমার হবিগঞ্জ
আগস্ট ১, ২০২০ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : করোনার মহামারি ও বর্তমান বন্যার কারণে প্রায় সব সেক্টরের মানুষদের জীবন যখন দুর্বিসহ হয়ে উঠছিল ঠিক তখনই পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে হবিগঞ্জ জেলার মুসলমান শিল্পী ও মিউজিশিয়ানদের জন্য গরু কোরাবানি দিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন দেশের ফোক গানের সম্রাট সৈয়দ আশিকুর রহমান আশিক। শিল্পী আশিক তার নিজের অর্থায়নে প্রায় ৪০ জন মুসলমান শিল্পী ও মিউজিশিয়ানদের জন্য ঈদ উপলক্ষ্যে গরু কোরবানি দিয়েছেন তিনি।

 

ছবি : ছবিতে শিল্পী ও মিউজিশিয়ানরা কোরবানির গোশত কাটায় ব্যস্ত

 

হবিগঞ্জস্থ তার নিজস্ব বাসভবন ইনাতাবাদে এই গরু কোরাবানি দেয়া হয়। এই গরু কোরাবানির পুরো কাজটাই এককথায় গোশত কাটা থেকে বিলি করা পর্যন্ত সব কাজ ই করেছেনে ওই শিল্পী ও মিউজিশিয়ানরা। এই বিষয়ে ফোক গানের সম্রাট আশিক দৈনিক আমার হবিগঞ্জকে জানান- হবিগঞ্জের যন্ত্রশিল্পী ও কন্ঠশিল্পীদের মধ্যে যারা মুসলমান আছেন তাদের জন্য এইবার কুরবানির নিয়ত করেছিলাম। আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ আমার মনের আশা পুরন করেছেন। আল্লাহ কবুল করেছেন।

 

ছবি : কোরবানির গোশত কাটার সময় শিল্পী আশিকের সেলফি

 

আল্লাহর দরবারে লাখ লাখ শুকরিয়া। আর এই কাজের জন্য আমাকে যারা সহযোগিতা করেছেন তারা হলেন- বিশিষ্ট গীতিকার সৈয়দ দুলাল,লন্ডন প্রবাসী নজরুল ইসলাম,জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম ভাই,হবিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী নজরুল হোসাইন। আমি তাদেরকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

 

 

Developed By The IT-Zone