ঢাকাবুধবার , ২৯ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে ল্যাব টেকনেশিয়ান হত্যা : জড়িতদের ধরতে আল্টিমেটাম-অন্যথায় সেবা বন্ধ

দৈনিক আমার হবিগঞ্জ
ডিসেম্বর ২৯, ২০২১ ৩:২৮ অপরাহ্ণ
Link Copied!

এম.এ.রাজা।।  হবিগঞ্জ সদর হাসপাতালের ল্যাব টেকনোলজিস্ট সাইফুল ইসলামকে হত্যার প্রতিবাদে বিশাল মানববন্ধন করেছে সদর হাসপাতালের ডাক্তার, নার্স, স্টাফ ও কর্মকর্তা-কর্মচারীরা। বুধবার(২৯ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টার সময় সদর হাসপাতালের সামনে থেকে এক সাথে জড়ো হয়ে মিছিল ও প্রতিবাদ মধ্য দিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন্।
এ সময় তারা বিভিন্ন স্লোগান এর মধ্য দিয়ে প্রতিবাদের ঝড় তুলেন। এই প্রতিবাদ মিছিল মানববন্ধনে অংশগ্রহণ করেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

ছবি : দুর্বৃত্তদের হাতে নিহত টেকনেশিয়ান সাইফুল ইসলাম হত্যাকান্ডের সাথে জড়িতদের ধরতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,হবিগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মোহাম্মদ আমিনুল হক সরকার,হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডাক্তার মুশফিকুর রহমান চৌধুরী ,এ সময় তারা সাইফুলের হত্যাকারীদের ধরতে পুলিশ প্রশাসনকে ৪৮ ঘন্টার আল্টিমেটাম দেন, অন্যথায় তারা সিলেট বিভাগের স্বাস্থ্য সেবা বন্ধ করে দেয়ার হুঁশিয়ারি দেন।এ বিষয়ে তারা জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন ।
জানা যায়,গত মঙ্গলবার (২৮ডিসেম্বর) দুপুর ১টা ৩০ মিনিটের সময় হবিগঞ্জ শহরের টাউন হল এলাকার স্পোর্টস গ্যালারির সামনে দিয়ে রিক্সা করে যাওয়ার সময় সাইফুল ইসলামকে হঠাৎ করে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। এতে গুরুতর আহত হয়ে সাইফুল মাটিতে লুটিয়ে পড়ে ।
এসময় সাইফুলকে গুরুতর জখম করে দুর্বৃত্তরা দৌড়ে পালিয়ে যায় । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাইফুলের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছানোর আগেই গুরুতর আহত সাইফুল এর মৃত্যু হয়।
নিহত সাইফুল ইসলাম মাধবপুর উপজেলার মনতলা গ্রামের বাসিন্দা নজরুল ইসলামের ছেলে।ঘটনার পর থেকে এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি । এ নিয়ে সমাজের বিভিন্ন স্তরের সচেতন মানুষ এক হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে প্রতিবাদের ঝঁড় তুলেছেন।

Developed By The IT-Zone