ঢাকাবৃহস্পতিবার , ১৯ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে র‌্যাবের অভিযানে গণধর্ষন মামলার প্রধান আসামি গ্রেফতার।

এম এ রাজা
জানুয়ারি ১৯, ২০২৩ ৮:৫৩ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের র‌্যাবের অভিযানে গণধর্ষন মামলার পলাতক আসামি নাজমুল হাসান চৌধুরীকে (৫০) গ্রেফতার করা হয়েছে ।

শায়েস্তাগঞ্জ ব্রাহ্মনডোরা ইউপির পুরাইখলা বাজার হইতে চাঞ্চল্যকর গণধর্ষন মামলার এজাহারনামীয় পলাতক আসামী নাজমুলকে গ্রেফতার করে র‌্যাব ৯। গত ১৬ জানুয়ারি বিকেল সাড়ে ৫ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত নাজমুল হাসান চৌধুরী হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া ইউনিয়নের ফান্দ্রাইল গ্রামের বাসিন্দা মৃত সিরাজুল ইসলাম চৌধুরীর ছেলে। পরবর্তীতে ১৭ জানুয়ারি মাধবপুর থানায় র‌্যাব নাজমুল হাসানকে হস্তান্তর করলে মাধবপুর থানা পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেলে পাঠায়।

মামলার সূত্রে জানা যায়, গত বছরের পহেলা জুন জনৈক মহিলাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাজমুল শায়েস্তাগঞ্জ উপজেলার রতনপুর ছায়েব আলীর ভাড়া বাসায় নিয়ে যায়।

ওইখানে পূর্ব থেকেই হুৎ পেতে থাকে আরো কয়েকজন এরপর দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে রাতভর পালাক্রমে তারা ওই মহিলাকে ধর্ষন করে এবং ধর্ষনের ভিডিও মোবাইল ফোনে ধারণ করে রাখে।

পরবর্তীতে ওই ভিডিও দেখিয়ে আরো একাধিকবার ওই মহিলাকে ব্ল্যাকমেইল করে ধর্ষন করে তারা। এতে ওই মহিলা একসময় গর্ভবতী হয়ে পড়ে।

পরে বাধ্য হয়ে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৩ এ, গত ১৫ জানুয়ারি গণধর্ষণ মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে ওই লোককে গ্রেফতার করে র‌্যাব।

 

Developed By The IT-Zone