ঢাকাশনিবার , ২ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে মস্তকবিহীন মরদেহ উদ্ধার : ঘটনাস্থলে পুলিশ সুপার

খায়রুল ইসলাম সাব্বির
জুলাই ২, ২০২২ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ শহরতলীর মাছুলিয়া নামক স্থান হতে মস্তকবিহীন মরদেহ উদ্ধার সংবাদপ্রাপ্তির সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি।

শনিবার (২ জুলাই) হবিগঞ্জ সদর পৌরসভাধীন ৯নং ওয়ার্ডের মাছুলিয়া এলাকার খোয়াই নদীর পাড়ে কদর আলী (৪৮) নামে এক ব্যক্তির মস্তকবিহীন লাশ পাওয়া যায়।

উক্ত ঘটনায় সংবাদ প্রাপ্তির সঙ্গে সঙ্গে সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ সুপার এস এম মুরাদ আলি , এ সময় তিনি এলাকার লোকজন ও ভিকটিমের আত্মীয় স্বজনদের সাথে কথা বলেন।

তিনি উক্ত ঘটনার রহস্য উদঘাটন পূর্বক দ্রুত সময়ে জড়িতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

এ বিষয়ে, ভিকটিমের পরিবারের সাথে কথা বলে জানা যায়, ভিকটিম কদর আলী (৪৮) খোয়াই নদী থেকে বালু উত্তোলনের শ্রমিক হিসেবে কাজ করতো।

শুক্রবার বিকেলে বাড়ি থেকে বের হয় সে রাতে আর বাসায় ফেরেনি।

সকালে স্থানীয়রা একটি মস্তকবিহীন মরদেহ নদীর বাঁধে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

পরে সি সি ক্যামেরার ফুটেজ দেখে কিছুটা শনাক্ত করা হয় এবং পরে তার পরিবারের লোকজন তাকে শনাক্ত করে।

ঘটনাস্থল পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মাহমুদুল হাসান, গোলাম মর্তুজা, অফিসার ইনচার্জ, সদর মডেল থানা, মোহাম্মদ শফিকুল ইসলাম, অফিসারা ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, হবিগঞ্জ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মীগণ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Developed By The IT-Zone