ঢাকাবৃহস্পতিবার , ২১ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে বাটা ও স্বপ্নসহ তিনটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

স্টাফ রিপোর্টার
এপ্রিল ২১, ২০২২ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ শহরের কালীবাড়ি সড়কে অভিযান পরিচালনা করে ‘বাটা’ ও ‘স্বপ্ন’সহ তিনটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর । এ সময় বাটা জুতায় মূল্যের পুরোনা স্টিকারের উপরে নতুন করে অধিক মূল্যের স্টিকার লাগানোর দায়ে বাটার নিজস্ব শো-রুমকে ৪০ হাজার টাকা এবং একই ধরনের অপরাধে স্বপ্ন’র শো-রুমকে ৩০ হাজার টাকা জরিমানা করে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (২০এপ্রিল) দুপুরে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের হবিগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক দেবানন্দ সিনহার নেতৃত্বে পরিচালিত এক অভিযানে এ জরিমানা করা হয়েছে।

এ বিষয়ে দেবানন্দ সিনহা জানান, অভিযানকালে দেখা যায় হবিগঞ্জ শহরের কালীবাড়ি সড়কে বাটা’র নিজস্ব শো-রুমে জুতার মূল্যের পুরোনা স্টিকারের উপরে নতুন করে অধিক মূল্যের স্টিকার লাগানোর অপরাধে তাদেরকে ৪০হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি জানান, একই ধরনের অপরাধে ‘স্বপ্ন’কে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও একই এলাকায় অবস্থিত ‘মসকো সুজ’কে ক্রয়মূল্যের চেয়ে অধিকমূল্যে জুতা বিক্রির অপরাধে ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানকালে হবিগঞ্জে র‌্যাব-৯-এর একটি টিম সহযোগিতা করে।

Developed By The IT-Zone