ঢাকাবুধবার , ১৫ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে পুলিশ সুপারের নির্দেশে ত্রাণ বিরতণ

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ১৫, ২০২০ ৭:৫৬ অপরাহ্ণ
Link Copied!

কাকলী আক্তার, হবিগঞ্জ সদর প্রতিনিধিঃ  হবিগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ উল্লা নির্দেশে হবিগঞ্জ সদর থানার সাব-ইন্সপেক্টর, পার্থ রঞ্জন চক্রবর্তী তৃতীয় বারের মতো অনন্তপুর এলাকার মধ্যবিত্ত পরিবারের মাঝে ত্রান বিতরন করেন । বুধবার (১৫এপ্রিল) ১২ ঘটিকায় হবিগঞ্জ সদর থানার ভিতরে এই ত্রাণ বিতরণ করা হয়।

এই অনন্তপুর এলাকার  মধ্যবিত্ত পরিবারের সদস্য জমসদ চৌধুরী ত্রান নেওয়ার সময়  দৈনিক আমার হবিগঞ্জ কে জানান, লজ্বা পেয়ে লাভ নেই, আমাদের হবিগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ উল্লা স্যারের কাছে মঙ্গলবার (১৪এপ্রিল) আমি ছোট একটি মেসেজ দিয়ে বলি আমার ভাই লন্ডন প্রবাসী ওনার দ্বারাই আমার সংসার চলে কিন্তু ওনি যে দেশে আছেন ওনার নিজেরই দিন গুলো খারাপ যাচ্ছে আমাকে সাহায্য করার মতো এখন কেউ নেই।

ছবি: ত্রাণ তোলে দিচ্ছেন ইন্সপেক্টার পার্থ রঞ্জন চক্রবর্তী

 এই টা ছিলো  স্যারের কাছে আমার  মেসেজ তার ৩ ঘন্টা  পর  (১৪এপ্রিল) রাত ১০ ঘটিকায় হবিগঞ্জ সদর থানার  সাব- ইন্সপেক্টর প্রার্থ রঞ্জন চক্রবর্তী আমাকে এই ত্রান গুলো নেওয়ার জন্য ফোন  দিয়ে বলেন  তাই আজ ত্রান গুলো পেলাম। আল্লাহ যেনো স্যার  কে প্রতিটা  মানুষের সেবা করার তৌফিক দান করেন ওনার মতো সাদা মনের মানুষ পেয়ে আমরা অনেক গর্বিত বলে জানান তিনি।
এ সময় সাব-ইন্সপেক্টর পার্থ রঞ্জন বলেন, আমাদের স্যার  পুলিশ সুপার মোহাম্মদ উল্লা আপনাদের পাশে আছেন থাকবেন আপনাদের খাদ্য সামগ্রী জন্য কষ্ট করতে হবে না বলে জানান তিনি ।

Developed By The IT-Zone