ঢাকারবিবার , ২৬ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে দুর্ঘটনায় পঙ্গুত্ব বরণকারীকে হুইল চেয়ার দিলো ছাত্রলীগ

দৈনিক আমার হবিগঞ্জ
জানুয়ারি ২৬, ২০২০ ১০:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

আমার হবিগঞ্জ নিউজ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ৯নং পুকড়া ইউনিয়নের শিবপুর গ্রামের কৃষ্ণ চন্দ্র দাশ (৩৫) পেশায় ছিলেন চাউল কল শ্রমিক। তার আয়-রোজগারেই চলতো সংসার। প্রায় ৩ মাস পূর্বে ট্রাক থেকে মাল আনলোড করার সময় দুর্ঘটনায় দুই পায়ে ব্যথা পেয়ে পঙ্গু হয়ে গেলে সংসারে নেমে আসে অমানিশ। বিছানায় শুয়ে থেকেই দিন কাটছিল তার।

খবর পেয়ে অস্বচ্ছল এই লোকটির পাশে দাঁড়িয়েছে হবিগঞ্জ পৌর ছাত্রলীগ। শনিবার (২৫ জানুয়ারী) বিকেলে পৌর ছাত্রলীগের আহবায়ক ফয়জুর রহমান রবিনসহ নেতাকর্মীরা তার বাড়িতে পৌঁছে দেন একটি হুইল চেয়ার।

চেয়ারটি পেয়ে আনন্দে কান্নায় ভেঙ্গে পড়েন কৃষ্ণ দাশ বলেন, দুই সন্তান ও স্ত্রীসহ আমাদের সংসার চলতো আমার আয়ের উপর নির্ভর করেই। দুর্ঘটনার পর থেকে অসহায় অবস্থায় পড়ে যাই। প্রতিটি দিন কাটতো বিছানায় শুয়েই। ছাত্রলীগের পক্ষ থেকে হুইল চেয়ারটি পেয়ে এখন আমি ঘর থেকে বের হওয়ার সুযোগ পেয়েছি।

হবিগঞ্জ পৌর ছাত্রলীগের আহবায়ক ফয়জুর রহমান রবিন বলেন, কৃষ্ণ দাশ একটি হুইল চেয়ারের অভাবে ঘর থেকে বের হতে পারছিলেন না। সেই খবর পেয়ে আমি উদ্যোগ নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের নিকট থেকে ৫০ থেকে ২০০ টাকা পর্যন্ত চাঁদা তুলে এই চেয়ারটি ক্রয় করে দেই। যার মূল্য ৬ হাজার টাকা। এই ধারাবাহিকতা অব্যাহত রেখে আরো অসহায় মানুষের পাশে দাঁড়াতে চান তিনি।

 

চেয়ার হস্তান্তরকালে উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক বিজন চন্দ্র দাশ, সুজন কুমার ভট্টাচার্য্য, ইমরান হোসেন সোহাগ, মিজানুর রহমান আরিফ, রাসেল উদ্দিন, জহিরুল হক রুমন, স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য ছনু মিয়া চৌধুরী, শিবপুর গ্রামের নাগেশ দাশ, স্বপন দাশ, রিপন দাশ, রুপন আচার্য্য, লিলু মিয়া, কাজী আমিন রাহুল মিয়া প্রমুখ।

Developed By The IT-Zone