ঢাকাবুধবার , ২২ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে শিশু খাদ্য বিতরণ

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ২২, ২০২০ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

বার্তা সম্পাদক :  হবিগঞ্জসহ প্রতিটি উপজেলায় শিশু খাদ্য বিতরণ শুরু করেছে জেলা প্রশাসন। বুধবার (২২ এপ্রিল) দুপুরে হবিগঞ্জ জেলার সকল উপজেলায় পাঠানো হয়েছে দুধ ও পাউরুটি। দ্রুত সেগুলো পৌঁছানো হবে পৌরসভা ও ইউনিয়ন পরিষদে। সেখান থেকে তালিকা অনুযায়ী অভিভাবকদের মধ্যে এসব শিশু খাদ্য বিতরণ করবেন পৌর মেয়র ও কাউন্সিলরগণ বা ইউপি চেয়ারম্যান ও সদস্যরা। এসব নির্ধারিত শিশু খাদ্যের সাথে  জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের ব্যক্তিগত পক্ষ দেয়া হয়েছে কলা।

 

ছবি : হবিগঞ্জে অসহায় পরিবার ও শিশুদের মধ্যে এসব শিশু খাদ্য বিতরণ করেছেন জেলা প্রশাসক কামরুল হাসান । (ছবি ও তথ্য সাংবাদিক প্রদীপ দাস সাগর এর ফেসবুক ওয়াল থেকে নেয়া)

এই বিষয়ে জেলা প্রশাসক কামরুল হাসান দৈনিক আমার হবিগঞ্জকে জানিয়েছেন-মানুষের ভাগ্য উন্নয়নে নানামুখী উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে কাজ করে যাচ্ছে সরকার । তাই এই দুর্যোগের সময় অসহায় পরিবার এবং তাদের শিশুদের কথা বিবেচনা করে বয়স অনুযায়ী এসব শিশু খাদ্য বিতরণ করা হচ্ছে। তিনি আরো বলেন-বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় শিশুদের কথা চিন্তা করতেন এবং জাতির পিতার সেই চিন্তাকে বাস্তবায়িত করতে মাননীয় প্রধানমন্ত্রী হবিগঞ্জে গরিব,দুস্থ ও অসহায় শিশুদের পুষ্টি নিবারণের জন্য এ সকল খাদ্য সামগ্রী বরাদ্দ দিয়েছেন।

Developed By The IT-Zone