ঢাকাবুধবার , ১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে জেলা ছাত্রলীগের উদ্যোগে অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ১, ২০২০ ২:০৬ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন : হবিগঞ্জ জেলা ছাত্রলীগে উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত, সচেতনতা বৃদ্ধি ও অসহায় দু:স্থ প্রায় ৫শ মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১ এপ্রিল) বেলা সাড়ে এগারটায় জেলা আওয়ামী লীগের কার্যালয়েে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ছবি : অসহায় পরিবারের লোকজনের হাতে খাদ্য সামগ্রী তোলে দিচ্ছেন হবিগঞ্জ ৩ আসনের মাননীয় এমপি অ্যাডভোকেট আবু জাহির। পাশে রয়েছেন জেলা আওয়ামী লীগের সেক্রেটারিসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ

জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহির সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি ও হবিগঞ্জ ৩ (সদর-লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আবু জাহির এমপি।

ছবি : জেলা ছাত্রলীগের ত্রাণ বিতরণে বক্তব্য রাখছেন হবিগঞ্জ ৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আবু জাহির। পাশে রয়েছেন অন্যান্য নেতৃবৃন্দ

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন,সবাই ঘরে থাকুন। নিরাপদ জীবনযাপন করুন। এ সময় দেশের এই ক্রান্তিলগ্নে জেলা ছাত্রলীগ যে অসহায়দের মধ্যে এই খাদ্য সামগ্রী তোলে দিয়েছে তাদেরকে ধন্যবাদ জানান তিনি। থাদ্য সামগ্রী বিতরণকালে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন ইউনিটের নেতারা উপস্থিত ছিলেন।

উল্রেখ্য,প্রায় ৫শ অসহায় পরিবারের হাতে তেল,ডাল,চিনিসহ আনুষঙ্গিক খাদ্য সামগ্রী তোলে দেয় জেলা ছাত্রলীগ।

 

 

Developed By The IT-Zone