ঢাকারবিবার , ২৭ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে চারুকন্ঠ প্রমিত বাংলা উচ্চারণ ও আবৃত্তি কর্মশালার সমাপনী অনুষ্ঠিত

এম এ রাজা
নভেম্বর ২৭, ২০২২ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জে মনোমুগ্ধকর কবিতা ও গান পরিবেশনার মধ্য দিয়ে শেষ হলো ২ দিনব্যাপী চারুকণ্ঠ প্রমিত বাংলা উচ্চারণ ও আবৃত্তি কর্মশালা-২০২২ ইং ।

গত শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যা ৬ টা থেকে হবিগঞ্জ শিল্পকলা একাডেমিতে এই কর্মশালা অনুষ্ঠিত হয় ।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃন্দাবন সরকারি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ আজহারুল ইসলাম, কবি ও প্রাবন্ধিক তাহমিনা বেগম গিনি, ডাঃ জমির আলী,বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ,সিলেট অঞ্চলের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন,কর্মশালার প্রশিক্ষক বাংলাদেশ টেলিভিশন ও বেতারের আবৃত্তিশিল্পী সৈয়দ সাইমুম ইসলাম ইভান।

আরও উপস্থিত ছিলেন উদীচী হবিগঞ্জের সভাপতি বন্ধুমঙ্গল রায়,খোয়াই থিয়েটারের সাধারণ সম্পাদক ইয়াছিন খান,নাট্যজন পার্থ প্রতিম সেন,নাসরিন হক, চারুকণ্ঠের সভাপতি অজয়

রায় ও সাধারন সম্পাদক গৌরী রায় প্রমুখ। কর্মশালার সমাপনী সন্ধায় চারুকণ্ঠ শিল্পাঙ্গন পরিবেশন করে দুটি প্রযোজনা ধন্য বাংলাদেশ ও তখন সত্যি মানুষ ছিলাম । গান পরিবেশন করে সুরসায়র ও ব্যান্ড অর্ধবৃত্ত । অনুষ্ঠান শেষে সকল প্রশিক্ষনার্থীদের সনদপত্র ও উপহার তুলে দেন অতিথিরা।

হবিগঞ্জবাসীকে উপস্থিত থেকে আবৃত্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগের জন্য আন্তরিক জানিয়েছে চারুকণ্ঠ শিল্পাঙ্গন,হবিগঞ্জ এর সভাপতি ও সাধারণ সম্পাদক অজয় রায় ও গৌরী রায়।।

 

Developed By The IT-Zone