ঢাকামঙ্গলবার , ১০ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে গণমাধ্যমকর্মীদের সাথে জেলা প্রশাসকের করোনা বিষয়ক প্রেস কনফারেন্স

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ১০, ২০২০ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

তারেক হাবিব, হবিগঞ্জ  :  করেনাভাইরাস ও তার প্রতিকার নিয়ে আজ দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান। মঙ্গলবার (১০ মার্চ) দুপুরে জেলা প্রশাসকের সভাপতিত্বে এতেম আরও উপস্থিত ছিলেন, এডিসি অমিতাভ পরাগ তালুকদার, এডিসি (শিক্ষা ও আইসিটি) মর্জিনা আক্তার, হবিগঞ্জ পেপ্রসক্লাব সভাপতি ইসমাইল হোসেন সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির, হবিগঞ্জ জনতার এক্সপ্রেস সম্পাদক ফজলুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক জানান, করোনাভাইরাস মোকাবিলায় অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশও ব্যাপক পস্তুতি গ্রহণ করা হয়েছে। এরই অংশ হিসেবে হবিগঞ্জেও প্রস্তত রাখা হয়েছে ৫০টি শয্যা। নিষিদ্ধ করা হয়েছে বড় ধরণের সভা সমাবেশসহ বড় বড় ধর্মীয় অনুষ্ঠান। এছাড়াও করোনাভাইরাস সম্পর্কে সার্বক্ষণিক যে কোনো তথ্য জানতে এবং জানাতে চালু করা হয়েছে হটলাইন।
জেলা প্রশাসক আরও জানান, হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের শেখ হাসিনা মেডিকেল কলেজ ভবনের ৬ষ্ঠ তলায় করোনাভাইরাস মোকাবিলায় ৫০টি শয্যা তৈরি করা হয়েছে। যেকোন সময় ওই ভাইরাসের সংক্রমণ দেখা দিলে দ্রæত টিকিৎসার ব্যবস্থা করা হবে। এবং সন্দেহজনক কাউকে পেলে তাৎক্ষণিক তাকে নিবির পর্যবেক্ষণের মাধ্যমে আইসোলেশনে রাখা হবে। এছাড়াও করোনাভাইরাস সম্পর্কে গুজব না ছড়িয়ে সবাইকে সচেতন হয়ে চলারও পরামর্শ দেন তিনি।

 

Developed By The IT-Zone