ঢাকাশনিবার , ২ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে করোনা পজিটিভ আক্রান্ত ব্যক্তিরা মানছেন না আইসোলেশন

দৈনিক আমার হবিগঞ্জ
মে ২, ২০২০ ১০:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

আব্দুল আউয়াল, হবিগঞ্জ সদরঃ    বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারী প্রাদুর্ভাব যখন তুঙ্গে, বাংলাদেশেও এর আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। ঠিক একইভাবে আমাদের হবিগঞ্জেও করোনা আক্রান্ত জ্যামিতিক হারে দিন দিন বৃদ্ধি পাচ্ছে।
গত (২৮ শে এপ্রিল) হবিগঞ্জ সদরে আবু সুফিয়ান (৩০)নামে এক ব্যক্তির করোনা পজিটিভ হয়। তিনি  হবিগঞ্জ সদর হাসপাতালে ইন্টাির্নিরত ম্যাটস চিকিৎসক ছিলেন  ।
জানা যায়- করোনা পজিটিভ ব্যক্তিকে  ডেপুটি সিভিল সার্জনের নির্দেশনা বাসায় আইসোলেশনে থাকার জন্য বলা হলেও মানছেন না তিনি।  বর্তমানে সে সহ তার আরো চার সহকর্মীদের নিয়ে বসবাস করে কোরেশনগর, অনন্তপুরে একটি আবাসিক ভবনে। তারা একসঙ্গে বাহির হয়ে অবাধে ঘুরাফেরা করছেন। এবং একসাথে বাজার সদাইও করেছে তারা।
এ ব্যাপারে ভবনের মালিক জনাব আনোয়ার সাহেব ” দৈনিক আমার হবিগঞ্জ”কে বলেন- আমি সুফিয়ান সহ তার সহকর্মীদের নিষেধ করেছি বাসা থেকে বের না হওয়ার জন্য। তারপরও তারা না মেনে অবাধে বের হচ্ছেন বাসা থেকে। আমি এ ব্যাপারে জেলা প্রশাসক ও সিভিল সার্জনকে জানালেও তারা কোন পদক্ষেপ নেন নি।
এই বিষয় নিয়ে অনন্তপুর নিবাসী এডভোকেট শেখ মোঃ আশরাফুল আলম দৈনিক আমার হবিগঞ্জকে বলেন-
করোনা পজিটিভ ব্যক্তি সে বর্তমানে তার আরো চার সহকর্মী একই বাসায় বসবাস করেন।  বাসার মালিক এবং এলাকাবাসীর পক্ষ থেকে তাদের বলা হয় তারা যাতে বাসায় আইসোলেশনে থাকে কিন্তু তারা আইসোলেশন মানতে বাধ্য নন।  অবাধে ঘুরে বেড়াচ্ছেন আক্রান্তরা। এরই মধ্যে পাড়া- প্রতিবেশিদের মধ্যে আতংক বিরাজ করছে। তিনি সে ব্যাপারে প্রশাসনের কঠোর পদক্ষেপ গ্রহন করার জন্য অনুরোধ করেন।

Developed By The IT-Zone