ঢাকারবিবার , ২৬ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে করোনার উপসর্গ নিয়ে মৃত্যু : ইউএনও’র নেতৃত্বে লাশ দাফন সম্পন্ন

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ২৬, ২০২০ ১১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ খায়রুল ইসলাম সাব্বির : হবিগঞ্জ সদর উপজেলার ৯ নং নিজামপুর ইউনিয়ন এর হরিরামপুর এর বাসিন্দা মোঃ ফেরদৌস মিয়া করোনা ভাইরাস এর আক্রান্ত হয়ে শনিবার(২৫এপ্রিল) বিকেলে সিলেট শামসুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। হবিগঞ্জ সিভিল সার্জন এর নির্দেশে প্রটোকল অনুযায়ী নিজামপুর তার নিজ গ্রামে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এই সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলার ইউএনও মোঃ শাখাওয়াত হোসেন রুবেল, ৯ নং নিজামপুর ইউনিয়ন এর চেয়ারম্যান তাজউদ্দিন আহমেদ তাজ এবং ইসলামিক ফাউণ্ডেশন এর কর্মকর্তা ও ইউপি মেম্বার গিয়াসউদ্দিন। পরে তাদের উপস্থিতিতে জানাজা নামাজ এবং দাফন সম্পন্ন করেন ।

ছবি : করোনার উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির দাফন শেষে মোনাজাত করছেন ইউএনওসহ অন্যান্যরা

জামপুর ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃ তাজউদ্দিন আহমেদ তাজ দৈনিক আমার হবিগঞ্জ কে জানান, মুসলিম হিসেবে জন্ম গ্রহন করেছি আমার ইউনিয়ন এ যত করোনা রোগী আসবে কেউ যদি দাফন সম্পন্ন না করতে পারে আমাকে যাতে খবর দেওয়া হয় আমি ওই ব্যক্তির লাশ নিজে উপস্থিত থেকে দাফন সম্পন্ন করবো।

 

ইউএনও মোঃ শাখাওয়াত হোসেন রুবেল দৈনিক আমার হবিগঞ্জ কে জানান, এখন পর্যন্ত মৃত ব্যক্তির চুড়ান্ত রিপোর্ট পাওয়া যায়নি।  রিপোর্ট আসলেই বলা যাবে সে সত্যিই করোনায় আক্রান্ত ছিল কিনা। তিনি আরো জানান, করোনা পরিস্থিতিতে জনসাধারণ কে সাবধানে চলাফেরার। এবং প্রয়োজন ছাড়া কেউ যেন  ঘর থেকে বের না হন সেই পরামর্শ ও দেন তিনি।

 

Developed By The IT-Zone