ঢাকামঙ্গলবার , ৬ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে আগুনে পুড়ে পুলিশ সদস্যের মৃত্যু : আহত ৩

এম এ রাজা
ডিসেম্বর ৬, ২০২২ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ শহরে ২নং পুল এলাকায় মঙ্গলবার ভোর ৬টার দিকে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লেগে এক পুলিশ সদস্যর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অপর ৩ পুলিশ সদস্য। মঙ্গলবার (৬ডিসেম্বর) এ ঘটনা ঘটে।

নিহত রুবেল আহমেদ (২৫) হবিগঞ্জ ট্রাফিক অফিসে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তিনি সিলেটের জৈন্তাপুর উপজেলার নিজপাট যশপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।তার এক বছর বয়সী একটি সন্তান রয়েছে।

স্থানীয়রা জানায়, ওই বাসার দুই ঘরের একটিতে রুবেল থাকতেন। পাশের ঘরে থাকা পুলিশ সদস্যরা ভোরে রুবেলের ঘরে আগুন দেখে হতভম্ব হয়ে পড়েন। তারা ঘর থেকে বের হয়ে কান্নকাটি শুরু করেন। রুবেলের ঘরের সিটকানি লাগানো থাকায় তাৎক্ষণিক তারা ওই ঘরে প্রবেশ করতে পারেননি।

এসময় আশপাশের লোকজন ছুটে এলে তারা জানান পাশের ঘরে রুবেল রয়েছেন। এদিকে আগুনের খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নেভায় ও রুবেলের পুড়ে যাওয়া লাশ উদ্ধার করেন।

নিহতের কানে মোবাইলের হেডফোন লাগোনো ছিল। ধারণা করা হচ্ছে, রাতে তিনি বিশ্বকাপ খেলা দেখে মোবাইল চার্জিং থাকা অবস্থায় ঘুমিয়ে পড়েন রুবেল।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মর্তুজা জানান, মৃত রুবেল আহমেদ হবিগঞ্জ ট্রাক মালিক সমিতির সভাপতি সিরাজ উদ্দিন খানের একটি টিনশেড ঘর ভাড়া নিয়ে পাঁচজন পুলিশ সদস্য থাকতেন।

সোমবার একজন ছুটিতে বাড়ি চলে যান। রাতে বিশ্বকাপ খেলা দেখে চার পুলিশ সদস্য ঘুমিয়ে পড়েন। ভোররাতে তাদের বসতঘরে অগ্নিকাণ্ড ঘটে।

নিহতের লাশ হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। ফায়ার সার্ভিসের সদস্য অতীন্ত্র কুমার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আহতবস্থায় তিনজনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Developed By The IT-Zone