ঢাকামঙ্গলবার , ২১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে আক্রান্ত ১০ জনের মধ্যে বানিয়াচংয়ের ৩জনকে আইসোলেশনে পাঠানো হয়েছে

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ২১, ২০২০ ৮:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

বার্তা সম্পাদক,দৈনিক আমার হবিগঞ্জ  :    হবিগঞ্জে একদিনে ১০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে ৮ জন পুরুষ ও ২ জন নারী রয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১ জনে। আক্রান্ত ১০ জনের মধ্যে রয়েছেন ১ জন ডাক্তার ও ১ জন নার্স। অন্যরা দেশের নারায়নগঞ্জ, কুমিল্লার নাঙ্গলকোট ও ঢাকা আসা ফেরত রোগী।

সোমবার (২০ এপ্রিল) রাত ১১টার সময় হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মো: মুখলেছুর রহমান বিষয়টি দৈনিক আমার হবিগঞ্জকে নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ১৭, ১৮ ও ১৯ এপ্রিল যাদের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছিল তাদের মধ্যে ১০ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের শরীরের নমুনা পরীক্ষা করা হয়। করোনায় আক্রান্ত হওয়া ১০ জনের মধ্যে বানিয়াচংয়ে ৩ জন,লাখাইয়ের ৩ জন,বাহুবলের ১ জন,আজমিরীগঞ্জের ২ জন, ও ১ জন চুনারুঘাটের। বাকীদের আজ (মঙ্গলবার) যে কোন এক সময় আইসোলেশনে নিয়ে আসা হবে। তিনি আরো জানান,আক্রান্তদের ৭জনের বয়স ২২ থেকে ৩২ বছরের মধ্যে। ১ জনের বয়স ৪৫,আরেক জনের বয়স ৫৫ এবং অন্যজনের বয়স ৬৪ বছর। বাকীদের বয়স ২২ থেকে ২৭ এর মধ্যে।

 

বানিয়াচংয়ের কোভিড-১৯ এ আক্রান্ত একজনের সাথে কথা হলে তিনি দৈনিক আমার হবিগঞ্জকে জানান, আমরা ১২ জন নোহা গাড়ি যোগে গত শুক্রবার (১৭ এপ্রিল) কুমিল্লা থেকে রাতে বানিয়াচং এর উদ্দেশ্যে রওনা দিলে শুঁটকি ব্রিজ এর কাছে বানিয়াচং থানার পুলিশ আমাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। পরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও এক আওয়ামী লীগের এক নেতা আমাদেরকে থানা থেকে ছাড়িয়ে নিয়ে সরাসরি বানিয়াচং হাসপাতালে নিয়ে যান। সেখানে করোনা পরীক্ষার জন্য আমার রক্তের নমুনা সংগ্রহ করে ডাক্তার। পরে উনারা আমাদের হোম কোয়ারান্টাইনে থাকা নিশ্চিত করে বাড়িতে রেখে আসেন।

ছবি : ছবিটি ইন্টারনেট থেকে নেয়া

এদিকে বানিয়াচংয়ের আক্রান্ত ৩জনকে সোমবার (২০এপ্রিল) রাতেই অ্যাম্বুলেন্স যোগে হবিগঞ্জের আধুনিক সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়েছে বলে দৈনিক আমার হবিগঞ্জকে নিশ্চিত করেছেন বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল হাদী মোহাম্মদ শাহপরাণ।

 

Developed By The IT-Zone