ঢাকাশনিবার , ১১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জের প্রথম করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা জেলা সদর হাসপাতালেই

অনলাইন এডিটর
এপ্রিল ১১, ২০২০ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

তারেক হাবিব, প্রধান প্রতিবেদক ॥ নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জে আসা করোনা আক্রান্ত রোগীকে চিকিৎসা দেয়া হবে হবিগঞ্জ সদর হাসপাতালেই। হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ৬ষ্ট তলায় করোনা সংক্রমণ বিভাগে রেখে তাকে বিশেষ চিকিৎসা দেয়া হবে বলে বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জের সিভিল সার্জন ডাঃ একেএম মোস্তাফিজুর রহমান।

ছবিঃ হবিগঞ্জের শেখ হাসিনা মেডিক্যাল কলেজের ফাইল ছবি।

১১ এপ্রিল শনিবার বিকেলে এ প্রতিবেদকের সাথে আলাপকালে এ বিষটি নিশ্চিত করেন তিনি। সিভিল সার্জন ডাঃ একেএম মোস্তাফিজুর রহমান আরও জানান, করোনা আক্রান্ত রোগীর শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট অথবা ঢাকা রেফার্ড করা হতে পারে।

উল্লেখ্য, গত ৯  এপ্রিল নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জের উদ্দেশ্যে প্রাইভেট কার যোগে যাত্রী নিয়ে আসা ড্রাইভারকে চেকপোস্টে আটক করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে সদর থানা পুলিশ। পরে করোনা সংক্রমণ বিভাগে থাকা অবস্থায় টেস্টে করোনা পজিটিভ আসলে তাকে সনাক্ত করে বিশেষ ভাবে রাখা হয়। সংক্রমিত রোগী মোফাজ্জল (৩০) পার্বত্য রাঙ্গামাটি জেলার লংগুদু থানার গাউছপুর গ্রামের মৃত ছিদ্দিকুর রহমানের পুত্র।

হবিগঞ্জ সদর হাসপাতালের করোনা সংক্রমণ বিভাগে থাকা মোফাজ্জলের মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এখানে শুধু মাত্র আমাকে খাবার দেয়া হচ্ছে। এখনো কোন ঔষধ পাইনি। তবে আমাকে কোথায় রেফার্ড করা হবে তা এখনো জানি না। আমাকে ঢাকায় রেফার্ড করলে খুব ভাল হয়’।

Developed By The IT-Zone