ঢাকাসোমবার , ২৩ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

স্থানীয় সাংবাদিকতায় অনন্য নজির স্থাপন করতে যাচ্ছে দৈনিক “আমার হবিগঞ্জ”

অনলাইন এডিটর
মার্চ ২৩, ২০২০ ২:০৩ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন,বার্তা সম্পাদক,দৈনিক আমার হবিগঞ্জ : “স্বাধীনতার পক্ষে,নিরপেক্ষ সংবাদপত্র” এই শ্লোগান নিয়ে বহুল কাঙ্খিত দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকাটি ইতিমধ্যে প্রিন্ট ভার্সনে আসার ঘোষণা দিয়েছে অনেক দিন আগ থেকেই।  পত্রিকায় স্থানীয় সংবাদকর্মী নিয়োগের জন্য অনলাইনে সামাজিক যোগাযোগ মাধ্যম “আামর হবিগঞ্জ”এর ফেসবুক পেইজে বিজ্ঞাপন দেয়া হয়।  এই বিজ্ঞাপন দেয়ার পর থেকেই জেলা থেকে শুরু করে বিভিন্ন উপজেলার আগ্রহী সংবাদকর্মীরা তাদের নাম নিবন্ধন শুরু করেন।

এর মধ্যে প্রায় ৪শ’র মতো সংবাদকর্মী তাদের নাম তালিকাভুক্ত করান। এদের মধ্যে থেকে ২২৮জন কে তাদের নিজনিজ ইমেইলে কনফার্মেশন পাঠিয়ে নিয়োগ নিশ্চিত করা হয়। পরবর্তীতে স্ব-শরীরে দৈনিক আমার হবিগঞ্জ কার্যালয়ে এসে যাবতীয় কাগজপত্রাদি জমা দিলে প্রাথমিক সংবাদকর্মী হিসেবে তাদেরকে নিয়োগ কনফার্ম করা হয়। ইতিমধ্যে জেলাসহ বিভিন্ন উপজেলার প্রায় ১শ’ও উপর সংবাদকর্মীকে দৈনিক আমার হবিগঞ্জ কর্তৃপক্ষ তালিকাভুক্ত করেছে।  এই ধারাবাহিকতা এখনো অব্যাহত আছে।

সাড়া জাগানো দৈনিক আমার হবিগঞ্জ অনলাইন ভার্সন সম্প্রতি জনসমর্থিক কয়েকটা সংবাদ তুলে ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।  আগামী বুধবার (২৬মার্চ) প্রিন্ট ভার্সনে ৮পৃষ্টার পত্রিকা বের করতে যাচ্ছে দৈনিক আমার হবিগঞ্জ।  পত্রিকাটি মূল্য ধরা হয়েছে ৩টাকা মাত্র।  এরই ধারাবাহিকতায় প্রিন্ট ভার্সনের জন্য মাননীয় জেলা প্রশাসক,পুলিশ সুপার,অতিরিক্ত পুলিশ সুপার,সদর থানার ওসিসহ বিভিন্ন উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা,সাংবাদিক,আইনজীবি,জনপ্রতিনিধি,ব্যবসায়ী ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও সুধীজনদের কাছে তাদের ছবিও বাণী চেয়ে চিঠি পৌছানো হয়েছে।  এই বাণী ছবিসহ আগামী প্রিন্ট ভার্সনে প্রকাশ করা হবে।  অনেকেই তাদের লেখা দৈনিক আমার হবিগঞ্জ এর ইমেইল ঠিকানা প্রেরণ করেছেন।  আগামী স্বাধীনতা দিবসের দিনই প্রিন্টে আত্নপ্রকাশ করতে যাচ্ছে দৈনিক “আমার হবিগঞ্জ”।

 

এ বিষয়ে দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রকাশক ও সম্পাদক ইঞ্জিনিয়ার সুশান্ত দাস গুপ্ত বলেন,হবিগঞ্জে সাংবাদিকতায় দৈনিক “আমার হবিগঞ্জ” এককথায় অনন্য নজির স্থাপন করতে যাচ্ছে।  ইতিমধ্যে পুরো জেলা জুড়ে টক অব দ্যা জেলায় পরিণত হয়েছে দৈনিক “আমার হবিগঞ্জ”। পাঠকরাও অধীর আগ্রহ হয়ে বসে আছেন কবে নাগাদ হাতে পাবেন তাদের বহুল কাঙ্তি এই পত্রিকা।  জেলাসহ প্রতিটি উপজেলা এমনকি ইউনিয়ন পর্যায়ে ও থাকবে আমাদের সংবাদকর্মী।

এছাড়া ও বন্তুনিষ্ট,গতানুগতিক সংবাদ প্রকাশ করবে দৈনিক “আমার হবিগঞ্জ”।  তিনি আরো বলেন,আমরা এই পত্রিকায় নতুনদের কাজ করার জন্য অগ্রাধিকার একটু বেশি দিচ্ছি।  এদের মধ্যে থেকে আমরা বের করে নিয়ে আসবো মূল সাংবাদিক।  অগণিত পাঠকদের দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার পাশে থাকার অনুরোধ জানিয়েছেন উক্ত পত্রিকার সম্পাদক ইঞ্জিনিয়ার সুশান্ত দাস গুপ্ত।

Developed By The IT-Zone