ঢাকাশুক্রবার , ৫ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে খুন হওয়া নবীগঞ্জের রাজু দাশ হত্যার মূল আসামি সজীব গ্রেপ্তার 

দৈনিক আমার হবিগঞ্জ
ফেব্রুয়ারি ৫, ২০২১ ১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

মোফাজ্জল ইসলাম সজীব, নবীগঞ্জ।। সিলেটে মুঠোফোন বিক্রয়ের  টাকা নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে রাজু দাস  (২২) কে  হত্যার ঘটনায় জড়িত মূল আসামি সজীব  (১৭) কে  গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ফেব্রুয়ারি ) রাত সোয়া ৭টার দিকে দক্ষিণ সুরমার মোমিনখোলা এলাকা থেকে জালালাবাদ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত সজীব সুনামগঞ্জ জেলার শাল্লা থানার আনন্দপুর গ্রামের গোপি রায়ের ছেলে। সিলেট মহানগর পুলিশের গণমাধ্যম বিভাগ থেকে তাকে গ্রেপ্তারের বিষয়টি জানানো হয়েছে।পুলিশ জানিয়েছে, সজীব সিলেট মহানগরীর জালালাবাদ থানাধীন জালালাবাদ রাগীব-রাবেয়া স্কুলের পাশে একটি  বাসায় থাকতো।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর জালালাবাদ থানার হাওলাদার পাড়া এলাকার বিষ্ণু ডিপার্টমেন্টাল স্টোরের সামনে মোবাইল ফোন বিক্রির টাকা নিয়ে বিরোধের সৃষ্টি হয় এরই মধ্যে  অভিযুক্ত সজীব (১৭) ও তার মামা রুবেল দাস (২৫) রাজু দাসের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতে গুরুতর জখম করে পালিয়ে যায়।
এ অবস্থায় স্থানীয় লোকজন রাজুকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।নিহত রাজু দাশ  নবীগঞ্জ উপজেলার সাকুয়া গ্রামের দুলাল দাসের ছেলে।

Developed By The IT-Zone