ঢাকারবিবার , ৫ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সন্তানদের পৃথিবীর আলো মুখ দেখিয়ে নিজেই চিরবিদায় নিলেন মা

স্টাফ রিপোর্টার
জুন ৫, ২০২২ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচংয়ে এক সাথে ৩ বাচ্চা জন্ম দেয়ার পর পৃথিবীর আলোর মুখ দেখিয়ে নিজেই এই পৃথিবী থেকে চিরবিদায় নিলেন হতভাগিনী মা পলি রানী দেব (২৮)। নিহত পলি রানী দেব বানিয়াচং উপজেলা সদরের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের অন্তর্গত যাত্রাপাশা গ্রামের বাসিন্দা ও উপজেলা প্রাণী সম্পদ অফিসে কর্মরত দ্বীপক দেবের স্ত্রী। পলি রাণী দেব স্থানীয় যাত্রাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।

রবিবার (৫জুন) ভোর ৫টায় সিলেট রাগিব রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। অপরদিকে জন্ম নেয়া ৩টি বাচ্চাই মেয়ে। এরমধ্যে একজন মারা যায়। তবে অপর ২ বাচ্চাও আইসিউতে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

অন্যদিকে নিহত পলি রাণী দেবের রশ্মি দেব (৭) নামে আরও এক কন্যা সন্তান রয়েছে। নিহত পলি রানী দেবের পারিবারিক সুত্রে জানা যায়,গত ৩দিন আগে সিলেটের একটি ক্লিনিকে সিজারের মাধ্যমে ৩ বাচ্চা জন্ম দেন তিনি। জন্মদানের পর থেকেই সেখানে  তার অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক পলিকে সিলেটের রাগিব রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোরো পলি রাণী দেবের মৃত্যু হয়।

এ দিকে পলি রাণী দেবের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। যাত্রাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত শিক্ষিকা পলি রাণী দেবের নিথর দেহ বাড়িতে নিয়ে আসার পর বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীরা চোখের অশ্রু ফেলেছেন। অনেককেই হাউমাউ করে কাঁদতে দেখা গেছে।

Developed By The IT-Zone