ঢাকারবিবার , ৫ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সকল প্রতিকূলতাকে অতিক্রম করেই সাংবাদিকতা করতে হবে-শোয়েব চৌধুরী

স্টাফ রিপোর্টার
জুন ৫, ২০২২ ১:১৭ অপরাহ্ণ
Link Copied!

সততা, নিষ্ঠা ও প্রতিশ্রুতি নিয়ে যেকোন কাজ করলে সফলতা আসবেই। সংবাদিকতা পেশা সবসময়ই ঝুঁকিপূর্ণ ছিল। আজও তাই আছে। সকল প্রতিকূলতাকে অতিক্রম করেই সাংবাদিকতা করতে হবে।

শনিবার (৪জুন) সন্ধ্যায় দৈনিক প্রভাকর পরিবারের আয়োজনে পত্রিকাটির কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় কালে অনুসন্ধানী সাংবাদিকতায় বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড প্রাপ্ত সাংবাদিক শোয়েব চৌধুরী এ কথাগুলো বলেন।

দৈনিক দেশ রুপান্তর পত্রিকায় ‘শিল্প দূষণ’ বিষয়ে ধারাবাহিক অনুসন্ধানী প্রতিবেদনের জন্য ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১’ লাভ করেন শোয়েব চৌধুরী।

শুভেচ্ছা অনুষ্ঠানে হবিগঞ্জ প্রেসকাবের প্রতিষ্ঠাতা প্রবীন সাংবাদিক এড. মনসুর উদ্দিন আহমেদ ইকবাল বলেন, শোয়েব চৌধুরী যে পুরস্কার
লাভ করেছেন তা শুধু হবিগঞ্জ নয় সারা বাংলাদেশের মফস্বল সাংবাদিকদের জন্য একটি অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপিত হয়েছে। তিনি আরও বলেন, শোয়েব চৌধুরী হবিগঞ্জের সাংবাদিকদের জন্য গৌরব বয়ে এনেছেন। তিনি নতুন প্রজন্মের সাংবাদিকদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করে সাংবাদিকতায় অবদান রাখার আহবান জানান।

প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল হাসান শরীফ বলেন, ঢাকার বাইরে থেকে জাতীয় সাংবাদিকদের সাথে প্রতিযোগিতায় পুরস্কার লাভ করে শোয়েব চৌধুরী মফস্বল সাংবাদিকদের আইকনে পরিনত হয়েছেন। তার এই সাফল্যে আমরা হবিগঞ্জের সকল সাংবাদিক গর্ববোধ করি।

শুভেচ্ছা বিনিময়ে অন্যনদের মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক প্রভাকর ভারপ্রাপ্ত সম্পাদক মো. সহিবুর রহমান, সিনিয়র স্টাফ রিপোর্টার মো. আখতারুজ্জামান তরপদার, বার্তা সম্পাদক আমীর হামজা, স্টাফ রিপোর্টার মো. জাহাঙ্গীর রহমান, সাংবাদিক রুবেল তালুকদার, রুজেল আহমেদ, ব্যবসায়ী আব্দুল কাদির প্রমূখ। পরে শোয়েব চৌধুরীকে প্রভাকর পরিবারের পক্ষ থেকে ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

Developed By The IT-Zone