ঢাকারবিবার , ৬ ফেব্রুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সংবাদ প্রকাশের জের : আজমিরীগঞ্জে সাংবাদিক দিলোয়ারের উপর হামলার চেষ্টা : থানায় জিডি

স্টাফ রিপোর্টার
ফেব্রুয়ারি ৬, ২০২২ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

বাড়ীর সীমানা নিয়ে বিরোধ,১ জনের মৃত্যু। ছাত্রলীগের সভাপতি আটক শিরোনামে গত ৩০ জানুয়ারী দৈনিক আমার হবিগঞ্জে সংবাদ প্রকাশ হয়।
উক্ত সংবাদে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক কর্মকর্তার বক্তব্য হুবহু প্রকাশ করায় ঐ সময় নিহত লুৎফর রহমান এর ভাই রুহান মিয়া কয়েকদিন যাবত দৈনিক আমার হবিগঞ্জের আজমিরীগঞ্জ প্রতিনিধি দিলোয়ার হোসেনকে প্রায়দিন ই ফোনে দেখা করতে বলে।
বিভিন্ন কারনে রুহান মিয়ার সাথে আমাদের প্রতিনিধির দেখা না হওয়ায় শনিবার( ৫ ফেব্রুয়ারি)  সন্ধ্যায় রুহান মিয়া দলবল নিয়ে প্রথমে লালমিয়া বাজার স্মাইল হোম সলিউশনে দিলোয়ার হোসেনকে সবার মতো নিউজ কেন করে নাই এই বলে প্রশ্ন করে।
এক পর্যায়ে রুহান বলে অন্যরা বলছে ইটের আঘাতে তুই কেন লিখলি হার্টএটাকে এই বলে অকথ্য ভাষায় গালিগালাজসহ একপর্যায়ে গায়ে হাত তুলতে উদ্যত হয় রুহান ।
তাৎক্ষনিক খবর পেয়ে আজমিরীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি স্বপন বণিক ও সাধারন সম্পাদক এবায়দুর রহমান রাসেল উপস্থিত লোকজনের সহায়তায় দিলোয়ার হোসেন কে উদ্ধার করেন ।
ঐ ঘটনার ঘন্টাখানেক পর রুহান মিয়া তার দলবল নিয়ে আজমিরীগঞ্জ বাজারের বিভিন্ন পয়েন্ট দেশীয় অস্ত্র নিয়ে প্রক্যাশে দিলোয়ার হোসেনকে নাম ধরে গালিগালাজসহ মারধরের জন্য খুঁজতে থাকে।
উক্ত ঘটনায় আজমিরীগঞ্জ থানায় দিলোয়ার হোসেন বাদী হয়ে সাধারন ডায়েরি করেছেন।
বানিয়াচং আজমিরীগঞ্জ সার্কেল পলাশ রঞ্জন দে এর সাথে যোগাযোগ করলে তিনি সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিষয়টি দেখবেন বলে আশ্বস্ত করেন।

Developed By The IT-Zone