ঢাকাশনিবার , ৪ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বানিয়াচঙ্গে বিক্ষোভ

ইমদাদুল হোসেন খান
জুন ৪, ২০২২ ২:৩১ অপরাহ্ণ
Link Copied!

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বানিয়াচঙ্গে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলোর উদ্যোগে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ জুন) শহীদ মিনার প্রাঙ্গন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শেষে বড়বাজারস্থ পঞ্চরাস্তার মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আঙ্গুর মিয়া, যুগ্ম সম্পাদক এনামুল হোসন খান বাহার, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর মিয়া, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আশসাফ চৌধুরী বাবু ও ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুন।

সমাবেশে ১নং বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান খান, বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি জয়নাল আবেদীন, আওয়ামীলীগ নেতা মুতাক্বিন বিশ্বাস, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান প্রিয়তোষ দেবসহ আওয়ামীলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, তাঁতীলীগ ও ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বিএনপি-জামায়াতসহ স্বাধীনতা বিরোধী অপশক্তি প্রধানমন্ত্রীকে হত্যা এবং সরকার উৎখাতের ষড়যন্ত্র করছে অভিযোগ করে বলেন, তারা পচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার শ্লোগান দেয়ার দুঃসাহস দেখাচ্ছে।

বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সকল প্রকার চক্রান্ত মোকাবেলায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সমূহের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান।

Developed By The IT-Zone