ঢাকাসোমবার , ১৮ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ গোল চত্বর দৃষ্টিনন্দনে হাইওয়ে পুলিশের নানান উদ্যোগ

দৈনিক আমার হবিগঞ্জ
জানুয়ারি ১৮, ২০২১ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

এফ এম খন্দকার মায়া,চুনারুঘাট:   হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার শায়েস্তাগঞ্জ নতুনব্রিজ গোল চত্বর দৃষ্টি নন্দন করে তুলতে উদ্যোগ নিয়েছে হাইওয়ে পুলিশের টিস।
জানা যায়,হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ গোল চত্বর খ্যাত শুধু জেলাতেই নয়, জেলার বাইরের  মানুষের কাছেও একটি বহুল জনপ্রিয় ও পরিচিত নাম। কিন্তু ব্রিজটিকে ঘিরে তেমন কোনো উন্নয়নের ছোঁয়া  দেখতে পাওয়া যায়নি।তবে এবার ব্রিজটিকে দৃষ্টিনন্দন করতে ব্যাপক উদ্যোগ নিয়েছে  শায়েস্তাগঞ্জের হাইওয়ে পুলিশ।চুনারুঘাট উপজেলার ‘নতুন ব্রিজ’ এর অবস্থান শায়েস্তাগঞ্জ নামে খ্যাত ঢাকা-সিলেট মহাসড়কে।

ছবি : শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজের গোলচত্বরকে দৃষ্টিনন্দন করতে নানান উদ্যোগ নিচ্ছে হাইওয়ে পুলিশ

ব্রিজটিকে দৃষ্টিনন্দন করার লক্ষ্যে ইতোমধ্যেই কাজ শুরু হয়েছে হাইওয়ের পুলিশ। এসময় অবৈধ স্থাপনাগুলো  মহাসড়ক থেকে ১০০ গজ দূরে সরিয়ে দেওয়া হচ্ছে। নতুন ব্রিজ গোল চত্বর ভেঙে গড়ে  তোলা হচ্ছে ফুলের বাগান। এতে একদিকে জায়গাটি যানজট মুক্ত হচ্ছে, অন্যদিকে  মনোরম পরিবেশে বেড়ানোরও সুযোগ পাবেন আগন্তুক। এ ছাড়া বাসের জন্য অপেক্ষমান  যাত্রীদেরও অবকাশেরও স্থান হবে।
এসব তথ্য জানালেন, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাঈনুল ইসলাম। তিনি জানান, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতিক্রমে এরই মধ্যে মহাসড়কের পাশ  থেকে অবৈধ স্থাপনা সরানোর কার্যক্রম শুরু হয়েছে।  মাসখানেকের মধ্যেই নতুন  রূপে সেজে উঠবে ‘নতুন ব্রিজ’ গোল চত্বর এলাকা।

Developed By The IT-Zone