ঢাকারবিবার , ১২ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জে সামাজিক দূরত্ব না মেনে টিসিবি পণ্য বিপনন

অনলাইন এডিটর
এপ্রিল ১২, ২০২০ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) কর্তৃক নির্ধারিত ১০ টাকা মূল্যে পণ্য সামগ্রী বিক্রয়ে মানা হচ্ছে না কোন ধরণের সামাজিক দূরত্ব। রবিবার সকালে এমন চিত্রই লক্ষ্য করা যায় শায়েস্তাগঞ্জ উপজেলার দাউদনগর বাজারের রেল গেইটের সামনে।

ছবিঃ টিসিবি’র পণ্য বিপনন চলছে।

দীর্ঘ লাইনে ঘণ্টার পর ঘণ্টা এভাবেই দাড়িয়ে মৃত্যু ঝুঁকি নিয়ে খাদ্য সামগ্রী কিনছেন শত-শত মানুষ। সম্প্রতি হবিগঞ্জে মহামারি করোনা ভাইরাসের প্রভাব বিস্তার দেখা দিলে লক ডাউনের ঘোষণা দেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান। পাশাপাশি জনসাধারণকে ঘরে থাকতে দেয়া হচ্ছে সব ধরনের সুযোগ-সুবিধা। নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী নিরাপদ দূরত্ব বজায় রেখে ক্রয় করার নির্দেশ প্রদান করলে লাইনে দাঁড়ানোর এমন চিত্রটা রীতিমত ভয়ানক বলে মনে করছেন অনেকেই।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমি আক্তারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সামাজিক নিরাপদ দূরত্ব ৩ ফিট বজায় রেখে চলা-ফেরার নির্দেশনা দেয়া আছে। এ ব্যাপারে ঘন-ঘন অভিযান পরিচালনা করা হচ্ছে।

৪ নং ওয়ার্ড কাউন্সিলর জালাল উদ্দিন মোহন জানান, বিষয়টি আমাদের নজরে আছে। আসলে জনসাধারণকে নিয়ন্ত্রণ করা খুবই কঠিন। তবে পুলিশ-প্রশাসন ও স্থানীয় জন-প্রতিনিধিরা মিলে আমরা একযোগে কাজ করছি। আশা করছি ভবিষ্যৎতে এমনটা হবে না।

Developed By The IT-Zone