ঢাকারবিবার , ৫ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জে প্রাণ কোম্পানির নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগ

অনলাইন এডিটর
এপ্রিল ৫, ২০২০ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

তারেক হাবিব, প্রধান প্রতিবেদক ॥ শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুরে টিক্কা কোম্পানির পাশে টমটম চালক ও তার বন্ধুদের হাতে প্রাণ কোম্পানির কিশোরী শ্রমিক (১৫) গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ৫ মার্চ রবিবার সকাল ৭ টায় উপজেলার অলিপুর ইন্ডাস্ট্রিয়াল এরিয়ার পার্শ্ববর্তী টিক্কা কোম্পানির রাস্তায় এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

ধর্ষিতার মা জানান, শনিবার রাতে নাইট শিফটে ডিউটি করে ৫ মার্চ রবিবার সকালে হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল এলাকা থেকে টমটম যোগে খাহুড়া গ্রামের উদ্দেশ্যে রওনা দিলে শায়েস্তাগঞ্জ উপজেলার বাখরনগর গ্রামের সরমুজ আলীর পুত্র টমটম চালক সুরুজ আলী (৩৫) টমটম থামিয়ে ওই কিশোরীকে মুখে চেপে ধরে স্থানীয় ঝোঁপে নিয়ে ধর্ষণ করে। এ সময় তার বন্ধু লক্ষ্মীপুর গ্রামের হিরাজ মিয়ার পুত্র কবির মিয়া (৩০) একই গ্রামের সরমুজ আলীর পুত্র কামরুল মিয়া (২৫) পালাক্রমে ধর্ষণ করে। পরে ওই কিশোরীর শোর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। মমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শায়েস্তাগঞ্জ থানার ওসি মোঃ মোজাম্মেল হক জানান, এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়াসহ অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

Developed By The IT-Zone