ঢাকাশুক্রবার , ১২ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জে পথের পাঠশালা’র শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ

মুহিন শিপন
আগস্ট ১২, ২০২২ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

শায়েস্তাগঞ্জে ছিন্নমূল শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান ‘পথের পাঠশালা’র শিক্ষার্থীদের মাঝে লিভারপুল ইউকে প্রেস ক্লাবের সভাপতি ফখরুল আলমের সৌজন্যে স্কুল পোষাক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) বিকাল ৫ টায় শায়েস্তাগঞ্জ রেল কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২০ জন শিক্ষক এবং ৮০ জন শিক্ষার্থীর মাঝে স্কুল পোষাক বিতরণ করা হয়।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে মুক্ত স্কাউট গ্রুপের সম্পাদক জালাল উদ্দিন রুমির পরিচালনায় ও স্টেশন মাস্টার আবুল খায়ের চৌধুরীর সভাপতিত্বে পথের পাঠশালার পোষাক বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন লিভারপুল ইউ কে প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ফখরুল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব সাবেক সভাপতি আব্দুর রকিব, বর্তমান সাধারণ সম্পাদক মইনুল হাসান রতনসহ রেলওয়ে মুক্ত স্কাউটের সদস্যবৃন্দ।

উল্লেখ্য, শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনের ছিন্নমূল , বস্তিতে বসবাসকারী ও দরিদ্র শিশু-কিশোরদের মাঝে শিক্ষার আলো পৌছে দিতে ২০১৭ সাল থেকে শায়েস্তাগঞ্জ রেলওয়ে মুক্ত স্কাউট গ্রুপ ‘পথের পাঠশালা’র শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছে।

প্রতি শুক্রবার বিকালে শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে পথের পাঠশালা’র শিক্ষার্থীদেরকে ক্লাস করানো হয়।

Developed By The IT-Zone