ঢাকামঙ্গলবার , ৭ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শহরে মোতাচ্ছিরুল ইসলামের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি-কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার
জুন ৭, ২০২২ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম বলেন, জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটূক্তির মতো দুঃসাহস যারা দেখিয়েছে, তাদেরকে রাজপথে মোকাবেলা করা হবে। যারা এরকম স্পর্ধা দেখিয়েছে তাদেরকে বিচারের আওতায় এনে শাস্তি দিতে হবে। ভবিষ্যতে এরকম যেকোনো ষড়যন্ত্র মোকাবেলা করতে আমরা রাজপথে দাতভাঙা জবাব দেব।

ছবি : বক্তব্য দিচ্ছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম

সোমবার (৬জুন) দুপুরে এক বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন হবিগঞ্জ হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম। এসময় তিনি আরো বলেন, আমি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করব।

এসময় বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবেলা করার জন্য নেতাকর্মীদেরও সদা সজাগ থাকার আহ্বান জানান তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বিএনপি’র নেতাকর্মী কর্তৃক হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদে প্রবল বৃষ্টি উপেক্ষা করেই হবিগঞ্জ হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

ছবি : তুমুল বৃষ্টি উপেক্ষা করে মোতাচ্ছিরুল ইসলামের নেতৃত্বে মিছিল

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মোর্তজা আলীর সভাপতিত্বে আয়োজিত বিক্ষোভ মিছিলে বৃষ্টিকে উপেক্ষা করে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ হাজার হাজার সাধারণ মানুষ এই বিক্ষোভে অংশ নেন। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে স্থানীয় শিরিষতলায় গিয়ে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।

Developed By The IT-Zone