ঢাকাবুধবার , ২৫ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শহরের উমেদনগরে টমটম স্ট্যান্ড নিয়ে দুপক্ষের সংঘর্ষে আহত রশিদ মিয়ার মৃত্যু

দৈনিক আমার হবিগঞ্জ
নভেম্বর ২৫, ২০২০ ৯:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার :  হবিগঞ্জ শহরের টমটম (ইজিবাইক) স্ট্যান্ডে আধিপত্য নিয়ে দুপক্ষের সংঘর্ষে গুরুতর আহত ফার্নিচার ব্যবসায়ী আব্দুর রশিদ (৪০) এর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪নভেম্বর) রাত সাড়ে ৮ টায় তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগে চিকিৎসাধীন অবস্থায়  মারা যান তিনি।

 

ছবি : হাসপাতালের বেডে রশিদ মিয়ার নিথর দেহ

 

জানা যায়, ১৯ নভেম্বর সকাল থেকে বিকাল পর্যন্ত দফায় দফায় টমটম (ইজিবাইক) শ্রমিকদের দুই দলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্যান্যদের মতো ফার্নিচার ব্যবসায়ী আব্দুর রশিদও গুরুতর আহত হন। পরে দোকানপাট ভাংচুর ও যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাবার বুলেট, টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

এদিকে, কপালের এক পাশে টেটাবিদ্ধ আব্দুর রশিদকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রæত সিলেট এমজি ওসমানি হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে আইসিউতে ৬ দিন থাকার পর মঙ্গলবার (২৪নভেম্বর) রাতে তিনি মারা যান। ফার্নিচার ব্যবসায়ী আব্দুর রশিদ এর মৃত্যুতে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে।

Developed By The IT-Zone