ঢাকামঙ্গলবার , ২ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লাখাই পল্লীবিদ্যু : বিগত অর্থ বছরে বিদ্যুৎ বিক্রয় করেছে সাড়ে ৪১ কোটি টাকা

এম এ ওয়াহেদ ,লাখাই
আগস্ট ২, ২০২২ ১২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

লাখাইয়ে পল্লী বিদ্যুৎ সমিতি জোনাল অফিস ২০২১-২০২২ ইং অর্থ বছরে বিদ্যুৎ বিক্রয় করেছে সাড়ে ৪১ কোটি টাকা। লাখাই পল্লী বিদ্যুৎ সমিতি জোনাল অফিসের তথ্যানুযায়ী জানা যায়, গত ২০২১-২০২২ ইং অর্থ বছরে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড থেকে বিদ্যুৎ ক্রয় করেছে প্রায় ১৭ কোটি ৮৭ লাখ ৭০ হাজার ৯ শত ৯৬ টাকার এবং গ্রাহকদের কাছে বিক্রয় করেছে ৪০ কোটি ২৮ লাখ ৫৯ হাজার ৫ শত ৯২ টাকা।

এ ব্যাপারে লাখাই পল্লী বিদ্যুৎ সমিতি জোনাল অফিসের এজিএম মোঃ শরীফুল ইসলামের সাথে আলাপ কালে তিনি এ প্রতিনিধি কে জানান ২০২১-২০২২ ইং অর্থ বছরে বিদ্যুৎ গ্রাহকদের কাছ থেকে আমরা বিদ্যুৎ বিল আদায় করেছি ১৬ কোটি ৪৬ লাখ ২ হাজার ৩শত ৯ টাকা এবং বিদ্যুৎ বিল আদায়ের বাকি রয়েছে ২৩ কোটি ৭২ লাখ ৬৭ হাজার ২শত ৩৩ টাকা।

তিনি আরো জানান আমরা লাখাই উপজেলায় বিদ্যুৎ বিল আদায় করতে আপ্রান চেষ্টা করে যাচ্ছি। লাখাই উপজেলায় বিদ্যুৎ গ্রাহক কতজন জানতে চাইলে তিনি জানান ৩৭ হাজার ৯শত ১১জন গ্রাহক রয়েছে।

লাখাই উপজেলায় আবাসিক ও বাণিজ্যিক বিলকৃত গ্রাহক সংখ্যা কত জানতে চাইলে তিনি জানান ৩৪ হাজার ৬শত ৯৬ জন এবং বিচ্ছিন্নকৃত গ্রাহক সংখ্যা ৩ হাজার ৫৫ জন। আপনার সমিতির জনবল সংখ্যা কত জানতে চাইলে তিনি জানান ৬০ জন লোক আছে যারা রাতদিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

আপনার সমিতির সিস্টেম লস আছে কি না জানতে চাইলে তিনি জানান, গত জুন মাসেই ১৮%লক্ষ কিঃ সিস্টেমলস হয়েছে। আমরা সবসময় গ্রাহকদের শতভাগ সেবা দিয়ে যাওয়ার চেষ্টা করছি ।

Developed By The IT-Zone