ঢাকামঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লাখাই উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

এম এ ওয়াহেদ ,লাখাই
আগস্ট ১৬, ২০২২ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

লাখাইয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় দিন ব্যাপী জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সোমবার( ১৫ আগস্ট) সকাল ৯ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

এর পর জাতীয় শোক দিবস উদযাপন লক্ষে এক শোক র‍্যালী ও মৌনমিছিল বের করা হয়। এই মৌনমিছিলটি লাখাই উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে লাখাইউপজেলা অডিটোরিয়াম হলে সকাল ১১টায় লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিনের সভাপতিত্বে ও প্রাণী সম্পদ অফিরের ডাঃ শাহাদাৎ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন লাখাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডঃ মুশফিউল আলম আজাদ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লাখাই উপজেলা ভাইস চেয়ারম্যান আমীরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, লাখাই থানার অফিসার্স ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম, বীর মুক্তি যোদ্ধা কেশব চন্দ্র রায়, সাংবাদিক এডঃ আলী নোয়াজ, আবুল কাশেম, আতাউর রহমান ইমরান, কৃষি কর্মকর্তা মোঃ শাকিল খন্দকারG

আরো উপস্তিত ছিলেন লাখাই উপজেলা প্রকৌশলী শাকিল আহমেদ, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাজাহান, ওসি তদন্ত চম্পক দাম৷ বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান খোকন চন্দ্রগোপ ও দলীয় নেতাকর্মী সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত আলোচনা সভা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ ছাত্রীদের মাঝে রচনা ও চিত্রাঙ্গণ প্রতিযোগীদের মাঝে পূরস্কার বিতরণ করা হয়েছে। পরিশেষে লাখাই উপজেলা যুব উন্নয়ন কর্তৃক বেকার যুবক ও যুব মহিলাদের মাঝে ১৮ জন কে ৯ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

উক্ত আলোচনা সভার সভাপতির বক্তব্য দোয়ার মাধ্যমে সভা সমাপ্তি হয়। সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন উপজেলা মসজিদের পেশ ইমাম হাফেজ শফিকুল ইসলাম এবং গীতা পাঠ করেন গৌতম কুমার সাহা।

Developed By The IT-Zone