ঢাকাসোমবার , ২০ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

লাখাই উপজেলায় ইভিএম ভোট গ্রহনের উপর দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা

দৈনিক আমার হবিগঞ্জ
ডিসেম্বর ২০, ২০২১ ৩:৪৮ অপরাহ্ণ
Link Copied!

এম এ ওয়াহেদ লাখাই থেকে :   আসন্ন ইউপি নির্বাচনের ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহনের উপর দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হযেছে । সোমবার (২০ ডিসেম্বর)  সকাল ১০টায় দিনব্যাপী কালাউক উচ্চ বিদ্যালয়ে ইভিএম পদ্ধতির মাধ্যমে ভোট গ্রহনের উপর প্রশিক্ষন কর্মশালার আয়োজন করে উপজেলা নির্বাচন অফিস।

 

সুত্র জানায়, লাখাই উপজেলার ৬ নং বুল্লা ইউনিয়নে এ নির্বাচনে ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহন করা হবে। প্রশিক্ষন কর্মশালায় অংশগ্রহন করে ৯ জন প্রিজাইডিং ৫৬ জন সহকারী প্রিজাইডিং অফিসার।

 

 

 

 

 

 

 

 

 

 

ছবি : লাখাই উপজেলায় ইভিএম ভোট গ্রহনের উপর দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হযেছে

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সকাল ১০টায় কালাউক উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষে উপস্থিত প্রিজাইডিংঅফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারদের উদ্যোশ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং। তিনি বলেন, আপনারা মনযোগ সহকারে আপনাদের নিজ নিজ দায়িত্ব পালনে যেন কোন ত্রুটি না হয়।

 

তিনি আরো বলেন আপনাদের আচরনে যেন কোন ভোটার অসন্তুষ্ট না হয়।  সকাল ৮ টা হতে বিরতিহীন ভাবে ভোট গ্রহন করতে হবে তবে বিকাল ৪টার ভিতরে কেন্দ্রের ভিতরে লাইনে দাঁড়ানো ভোটারদের কোন ভাবেই ফেরৎ দেয়া যাবেনা। এতে যদি রাতও হয় তবু ভোটারদের ভোট প্রয়োগ করার সুযোগ দিতে হবে।

 

 

প্রশিক্ষন কর্মশালায় উপস্তিত ছিলেন হবিগজ্ঞ সদর উপজেলার নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান, বাহুবল উপজেলার নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান ও লাখাই উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃমুশাররফ হোসেন খান। ইভিএম ভোট গ্রহনের পদ্ধতির উপর প্রশিক্ষন দেন হবিগঞ্জ সদরের নির্বাচন অফিসার মনিরুজ্জামানও বাহুবলের মনিরুজ্জামান।

Developed By The IT-Zone