ঢাকাশুক্রবার , ১৭ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে হোম কোয়ারেন্টাইন অমান্য করে পাড়া-মহল্লায় চলছে খেলা

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ১৭, ২০২০ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

এম.সি.শুভ, লাখাই : নোভেল করোনা ভাইরাসে সারাদেশ আতঙ্কে রয়েছে। সফলভাবে কোনো ঔষধ ভ্যাকসিন আবিস্কার করতে পারে না বিশ্ব। তাই একযোগে হোম কোয়ারেন্টাইন বা ঘরে থাকার নির্দেশ দিয়েছেন সরকার। মরণব্যাধি করোনা ভাইরাস থেকে বাচার জন্য ঘরে থাকার বিকল্প নেই।
হোম কোয়ারেন্টাইন অমান্য করে লাখাই উপজেলার বিভিন্ন গ্রামে পাড়া-মহল্লায় মাঠে সকাল-বিকাল হচ্ছে ক্রিকেট, ফুটবল সহ নানা ধরনের খেলা।অভিভাবকদের অসচেনতা আর অবহেলার কারণেই ছেলে মেয়েরা এখন খেলায় ব্যস্ত রেখে নিজেদের অবসর সময় কাটাচ্ছে।
সকাল বিকাল  দল বেধেঁ  ছেলেরা খেলার মাঠে যায়। খেলার মাঠে হয় সকলের জনপ্রিয় ক্রিকেট, ফুটবল সহ নানা ধরনের খেলা। মাঠের চার দিক দিয়ে শত শত দর্শকদের আগমন হয়।বাড়িতে না থেকে খেলা মাঠে গিয়ে অবসর সময় কাটাচ্ছে সবাই।

ছবি : লাখাইয়ে কেউ মানছেনা কোয়ারেন্টাইন পাড়া মহল্লায় চলছে খেলাধুলা

হোম কোয়ারেন্টাইন অমান্য করে,  লকডাউন আইন ভঙ্গ করে হচ্ছে খেলা। সামাজিক দূরত্ব বজায় না রেখে চলছে সবাই। খেলোয়াড় ও দর্শক মিলে  মাঠে সকল বয়সের শত শত মানুষের ভিড় হচ্ছে।
আইনশৃঙ্খলা বাহিনীর সব জায়গায় টহল থাকলে ও খেলার মাঠগুলোতে তাদের  নজরদারি নেই, সেজন্য অবাধেই চলছে খেলাধুলা। দলবেঁধে ক্রিকেট,ফুটবল খেলার । লাখাইয়ের অনেক মাঠে সকাল- বিকাল ফুটবল-ক্রিকেট খেলা হয়। খেলার কারণে ছড়াতে পাড়ে মহামারি করোনা ভাইরাস।

Developed By The IT-Zone