ঢাকাশনিবার , ২ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে শান্তিপূর্ণ ফাউন্ডেশন এর উদ্যোগে উপহার স্বরূপ ত্রাণ বিতরণ

দৈনিক আমার হবিগঞ্জ
মে ২, ২০২০ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

এম.সি. শুভ আহমেদ, লাখাই –  লাখাইয়ে মানবতার কল্যাণে, সামাজিক উন্নয়নের লক্ষ্যে ঘঠিত হয় সামাজিক শান্তিপূর্ণ ফাউন্ডেশন, বাংলাদেশ। সংগঠনের উদ্যোগে ২৩ এপ্রিল থেকে ৩০ এপ্রিল ২০২০ইং পর্যন্ত লাখাইয়ের কর্মহীন, অসহায়, দূরস্থ, গরিব  ও দুঃখীদের মধ্যে উপহার স্বরূপ ত্রান বিতরন করা হয়।
২৩ই এপ্রিল মোড়াকরি আনুষ্ঠানিক ভাবে   সামাজিক দূরত্ব বজায় রেখে নিম্নবিত্ত ও মধ্যবিত্ত দূরস্থদের মধ্যে উপহার স্বরূপ ত্রাণ  বিতরণ করেন। এবং উপস্থিত সবাইকে করোনা ভাইরাসের ভয়াবহতা বলেন। কোভিড ১৯ মোকাবেলা সবাইকে আহবান জানান । উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেনঃ-আবুল কাশেম মোল্লা (ফয়সল) চেয়ারম্যান ২নং মোড়াকরি ইউ/পি,বিশেষ অতিথিঃ-ডাঃ সমীর পাল(ফার্মেসী)উপদেষ্টা ছিলেনঃ-মোঃ ইসরাইল তালুকদার,ডিড্ রাইটার-লাখাই উপজেলা রেজিষ্টারি অফিস। উক্ত অনুষ্ঠানের সভাপতিঃ-এম,জি দস্তগীর তালুকদার, অত্র-সংগঠনের প্রতিষ্ঠাতা, পরিচালনায় ছিলেনঃ চৌধুরী রুবেল আহমেদ, সাইফুল ইসলাম বাবু, মহিউদ্দীন আহমেদ, মনির হোসেন, দীপ রায়, মাঈনুদ্দীন আহমেদ, আশিষ দেব, সুব্রত চক্রবর্তী ও নয়ন রায়। আরো উপস্থিত ছিলেন এলাকার গন্য মান্য ব্যাক্তি বর্গ।

ছবি : ত্রাণ বিতরণ করা হচ্ছে। পাশে ফাউন্ডেশনের সদস্যরা

২৪ই এপ্রিল হতে ৩০ এপ্রিল  পর্যন্ত লজ্জায় বলেতে পারে না, পরিস্থিতি শিকার এই রকম পরিবারের মধ্যে রাতের আধারে বাড়ি বাড়ি গিয়ে উপহার স্বরুপ পৌঁছে দেয়। এম.জি দস্তগীর তালুকদার ও চৌধুরী রুবেল আহমেদ দৈনিক আমার হবিগঞ্জকে জানান করোনা ভাইরাসের প্রভাব স্বাভাবিক না হওয়া পর্যন্ত তাদের উপহার স্বরুপ ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।সংগঠনের উদ্যোগে উপহার স্বরুপ প্রতি পরিবারের মধ্যে বিতরণ করেন চাল, ডাল, তৈল,পেয়াজ,আলু ও লবন।
উক্ত সংগঠনের যে সকল স্বেচ্ছাসেবক কর্মী উপস্থিত ছিলেন তারা হলঃ- সারোয়ার মাহী, মান্না তালুকদার, গৌতম মোদক, ইব্রাহিম তালুকদার, সৌরভ বনিক, মৃদুল বনিক, বাহাউদ্দীন তালুকদার, লিংকন দাস, জাবের উল্লাহ, সজীব রায়, শুভ চৌধুরী, সাইফুল ইসলাম, আকাশ আহমেদ, সৌরভ মোল্লা, নিতু দেব, পরশ আহমেদ, প্রবেশ দাস, আর.কে আরিফ, মাছুম বিল্লাহ, রুবেল দাস, ইমরান আহমেদ, মহিউদ্দীন তালুকদার, শাহীনুর আলম, আবু মুছা, কবির তালুকদার, জানে আলম মিয়া, সম্ভু সূত্রধর, শংকর দেব, হাসান আল মামুন, শোভন তালুকদার, হুমায়ুন মিয়া, নয়ন দেব, নাহিদ মোল্লা, শ্রীবাস দাস, স্বপন দাস, সুশান্ত দাস, হাশেম তালুকদার, হৃদয় বনিক, আব্দুল্লাহ মিয়া, ।

Developed By The IT-Zone