ঢাকাশুক্রবার , ২২ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে দোকান কর্মচারীর রহস্যজনক মৃত্যু : থানায় লিখিত এজাহার নথিবদ্ধ করেনি পুলিশ

মনর উদ্দিন মনির,লাখাই
জুলাই ২২, ২০২২ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

লাখাই উপজেলার বুল্লা বাজারের দোকান কর্মচারী সাগর দাসের রহস্যজনক মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের করেছে তার পরিবার। সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী এসআইকে ভুল তথ্য প্রদান করেন বলে অভিযোগ উঠেছে বুল্লা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশিক রাজিবের বিরুদ্ধে।

মৃতের পিতা সেন্টু লাল দাস বাদী হয়ে গত বুধবার (২০ জুলাই) লাখাই থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন। এজাহার সূত্রে জানা যায়, লাখাই উপজেলার স্বজনগ্রামের বাসিন্দা সেন্টু লাল দাসের ছেলে সাগর দাস ( ২০) দীর্ঘদিন যাবত বুল্লা বাজারের প্রিয়া সাউন্ড সিস্টেম নামের দোকানে কাজ করতো।

গত এক-দেড় বছরের পাওনা টাকার হিসাব নিকাশের জন্য দোকান মালিক মোর্শেদ মান্নান রিপন, ফরহাদ মিয়া, রবিন মিয়া ও ৪/৫ জন অজ্ঞাত ব্যক্তির সাথে সাগর দাস হিসাব করতে বসে। এসময় সাগর দাসকে পাওনা টাকা কম দিয়ে গালিগালাজ করে বিদায় করে দেওয়ার চেষ্টা করে দোকান মালিক।

সাগর দাস এর প্রতিবাদ করায় গত ১৮ জুলাই উল্লেখিত ব্যক্তিগণ ও অজ্ঞাতনামা আরো ৪/৫ জন ব্যক্তি মিলিত হয়ে ধারালো ও ভোতা অস্ত্র দিয়ে তার ডান হাতের বগলতলা রক্তাক্ত গভীর জখম, বাম হাতের কনুইয়ে কাটা জখম, পিঠের উপরে ডান ও বাম পাশে ছিলা জখম করে।

এসময় প্রচুর রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই উল্লেখিত ব্যক্তিরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায় । এসময় স্থানীয় কয়েকজন ব্যবসায়ী তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার হাসপাতালে আসার আগেই মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন।

সেন্টু লাল দাস এজাহারে উল্লেখ করেন প্রধান আসামীর আত্নীয় হিসবে সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী এসআইকে ভুল তথ্য প্রদান করেন বুল্লা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশিক রাজিব।

একই অভিযোগ উঠেছে সমিতির সাধারন সম্পাদকের বিরুদ্ধেও। এ বিষয়ে বুল্লাবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশিক রাজিব জানান, আমি পুলিশকে কোনো তথ্য দিছি বলে আমার স্মরণ হয় না।

এ ব্যাপারে লাখাই থানার ওসি সাইদুল ইসলাম জানান, এজাহার পেয়েছি তবে মামলা রেকর্ড হয়নি। হবিগঞ্জ সদর সার্কেলের এএসপি মাফুজা আক্তার শিমুল জানন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এ ঘটনার পিছনে ভিন্ন কোনো কারন থাকলে মামলা নিব।

Developed By The IT-Zone