ঢাকাবুধবার , ৩০ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাকে ধর্ষণের মামলায় প্রাণিসম্পদ কার্যালয়ের অফিস সহায়ক সুমন মিয়া গ্রেফতার

আতাউর রহমান ইমরান
মার্চ ৩০, ২০২২ ৪:২৮ অপরাহ্ণ
Link Copied!

লাখাইয়ের ইউনিয়ন ডিজিটাল সেন্টারের এক নারী উদ্যোক্তাকে ধর্ষণের অভিযোগে লাখাই উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের অফিস সহায়ক সুমন মিয়াকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে লাখাই থানা পুলিশ।

সুমন মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার হুরুয়া গ্রামের বাসিন্দা তারু মিয়ার পুত্র। জানা যায়, সুমন মিয়া প্রাণিসম্পদ অফিসে চাকরির সুবাদে লাখাই উপজেলার মুড়িয়াউক গ্রামের বাসিন্দা মুড়িয়াউক ইউনিয়ন ডিজিটাল সেন্টারের জনৈকা নারী উদ্যোক্তাকে বিয়ে করার আশ্বাস দিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ২৯ মার্চ সন্ধ্যায় সুমন মিয়া লাখাই উপজেলা পরিষদের ভেতর নির্মাণ কর্মীদের জন্য নির্মিত অস্থায়ী ঘরে তাকে ডেকে নিয়ে আসেন। এক পর্যায়ে ওই নারীর ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করেন সুমন মিয়া। এসময় বিষয়টি টের পেয়ে আশপাশ থেকে লোকজন এগিয়ে এসে সুমন মিয়াকে হাতেনাতে আটক করেন। এসময় রাগান্বিত জনতা ঘেরাও করে রাখে সুমন মিয়াকে।

বিষয়টি লাখাই উপজেলা নির্বাহী অফিস মোঃ শরিফ উদ্দিনকে অবগত করা হলে তিনি উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোহাম্মদ আবু হানিফ ও উপজেলা প্রাণিসম্পদ অফিসের ভেটেরিনারি সার্জন ডাঃ মোঃ শাহাদাত হোসেন এবং ওই নারীর মা কে ডেকে এনে তাদের জিম্মায় ওই নারী এবং সুমন মিয়াকে হস্তান্তর করেন। এ সময় তিনি তাদেরকে থানা কিংবা উপযুক্ত আদালতের শরণাপন্ন হওয়ার পরামর্শ দেন। পরবর্তীতে ধর্ষিতা নারী লাখাই থানায় মামলা দায়ের করলে ২৯ মার্চ রাতেই লাখাই থানার অফিসার ইনচার্জ সায়েদুল ইসলামের নেতৃত্বে অভিযুক্ত ধর্ষক সুমন মিয়াকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে লাখাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরিফ উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে, ঘটনার সত্যতা স্বীকার করে তিনি জানান, রাগান্বিত জনতার নিকট থেকে ভুক্তভোগী নারী ও অভিযুক্ত সুমন মিয়াকে উদ্ধার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ওই নারীকে পরামর্শ প্রদান করা হয়। এ ব্যাপারে লাখাই থানার অফিসার ইনচার্জ সায়েদুল ইসলাম জানান, ভুক্তভোগী নারীকে সুমন মিয়া ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেছে বলে পুলিশকে জানিয়েছেন ওই নারী। এর প্রেক্ষিতে ধর্ষণ মামলা নিয়ে অভিযুক্ত সুমন মিয়াকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Developed By The IT-Zone