ঢাকাসোমবার , ৫ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে টিকেট বিক্রি নিয়ে টানাটানি : গাড়ী চাপায় নিহত ১

আতাউর রহমান ইমরান
ডিসেম্বর ৫, ২০২২ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

লাখাই উপজেলার বুল্লা বাজার এলাকায় বাসের টিকেট কাউন্টারে টিকেট বিক্রি নিয়ে টানাটানি করার সময় আঞ্চলিক মহাসড়কের উপর অবৈধ গাড়ির স্ট্যান্ডে থাকা বাসের নিচে চাপা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের বাসিন্দা মৃত আব্দুল সোবহানের পুত্র ওহিদ আলী (৬৫) নামের নিহত ওই ব্যক্তি সোমবার (৫ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম যাওয়ার জন্য টিকেট কাটতে স্ট্যান্ডে আসেন।

এ সময় তার কাছে টিকেট বিক্রি নিয়ে লাকী ও পালকী বাস কাউন্টারের লোকজন টানা হেঁচড়া শুরু করেন। তিনি পালকি নামের একটি গাড়ীর টিকেট নেন। রাস্তার উপর অবৈধ স্ট্যান্ড থাকা প্রতিদ্ধন্ধী লাকী গাড়ী অতর্কিতে ওহিদ আলীর উপর চালিয়ে দেন।

ওই গাড়ীর ড্রাইভার উপজেলার সুনেশ্বর গ্রামের মৃত মফিজ মিয়ার পুত্র মাইনুদ্দিন। গাড়ির চাকার নিচে পড়ে নাড়ী ভুড়ি, মগজ বের হয়ে ঘটনাস্থলেই ওহিদ মিয়া মৃত্যুবরন করেন। এলাকার লোকজন সড়ক ঘেরাও করে অবৈধ স্ট্যান্ড অপসারণ সহ ঘটনার বিচারের দাবিতে বিক্ষোভ করেন।

এ সময় উপস্থিত লাখাই উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, জেলা পরিষদ সদস্য জসিম মিয়া ও লাখাই থানার অফিসার ইনচার্জ নুনু মিয়া গাড়ির অবৈধ স্ট্যান্ড অপসারণ সহ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচারের ব্যাপারে আশ্বস্ত করলে জনতা শান্ত হন।

এ সময় লাখাই থানার অফিসার ইনচার্জ নুনু মিয়া জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Developed By The IT-Zone