ঢাকারবিবার , ২৪ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

এম এ ওয়াহেদ,লাখাই
জুলাই ২৪, ২০২২ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

লাখাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনা অবমুক্ত, র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ জুলাই) সকাল ১১টায় লাখাই থানা পুকুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনা অবমুক্তকরনের শুভ উদ্বোধন করেন লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিন্।

এ সময় উপস্থিত ছিলেন মৎস্য কর্মকর্তা মোঃ ইদ্রিছ তালুকদার, লাখাই উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমীরুল ইসলাম আলম, লাখাই থানার অফিসার্স ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম, মৎস্য সহকারী কর্মকর্তা মোঃ বোরহান উদ্দীন, এবং লাখাই উপজেলার মৎস্য চাষী ও মৎস্যজীবিগন।

পোনা অবমুক্ত শেষে লাখাই থানা থেকে এক বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়। র‍্যালীটি লাখাই উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে লাখাই উপজেলার অডিটরিয়াম হলে লাখাই উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিনের সভাপতিত্বে ও মৎস্য সহকারী বোরহান উদ্দীনের সঞ্চালনায় প্রধান অতিথি ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আমীরুল ইসলাম আলম বলেন এবারের বন্যায় মৎস্য চাষীদের অপূরনীয় ক্ষতি হয়েছে তাই বলে আপনারা আবারও ঘোরে দাড়াতে হবে ভেঙ্গে পরলে চলবে না।

বাংলাদেশ সরকার জনবান্ধব সরকার। তিনি আরো বলেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আপনাদের বন্যায় যে আর্থিক ক্ষতি হয়েছে তার বিনিময়ে অবশ্যই ক্ষতিপূরন পাবেন।

এ আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন লাখাই থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম, বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান এডঃ খোকন চন্দ্র গোপ, লাখাই উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম, মুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়, মৎস্য চাষী রায়হান উদ্দীন, সাংবাদিক বাহার উদ্দীন, আ’লীগ নেতা দেলোয়ার হোসেন মান্না।

উপস্তিত ছিলেন মুড়িয়াউক ইউনিয়নের চেয়ারম্যান নোমান মিয়া, করাব ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কদ্দুছ প্রমুখ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপজেলা মসজিদের ইমাম হাফেজ শফিকুল ইসলাম, পরিশেষে ৩জন মৎস্য চাষীদের পুরষ্কার হিসাবে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন। ক্রেষ্ট প্রাপ্তরা হলেন বদিউল আলম কাজক, মোজাম্মেল হক, মোঃ নুর আলম।

Developed By The IT-Zone