ঢাকাবৃহস্পতিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে গৃহবধূর লাশ উদ্ধার : স্বামী আটক

দৈনিক আমার হবিগঞ্জ
ফেব্রুয়ারি ১৮, ২০২১ ১০:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

মনর উদ্দিন মনির, লাখাই :  লাখাই উপজেলার মুড়াকড়ি থেকে গলায় আঘাতের চিহ্ন অবস্থা এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে লাখাই থানা পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধুর স্বামী নিতেশ বনিক কে আটক করা হয়েছে।

 

বুধবার দিবাগত রাতে উপজেলার মুড়াকরি গ্রামের তার স্বামীর ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধুর নাম অঞ্জনা রানী সুত্রধর (২৬), পিতার বাড়ী বি-বাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রাম ।

জানা যায়, চার বছর আগে নিতেশ বনিক সাথে বিয়ে হয় তার একটি দুই বছরের একটি ছেলে রয়েছে। একটি সূত্রে জানায় পারিবারিক কলহ ও এই গৃহ বধুর সাথে তার বাবার বাড়ির মনমালিন্য রয়েছে। এ নিয়ে দীর্ঘদিন ধরে তাদের বিরোধ চলে আসছিল। এরই জেরে গত মঙ্গলবার রাতের কোন এক সময়ে তার স্বামী হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এরপর এই হত্যাকে তারা আত্নহত্যা বলে প্রচার দেয়।

 

 

ছবি : লাখাইয়ে গৃহবধূর লাশ উদ্ধার।আটক করা হয়েছে তার স্বামীকে

 

 

স্থানীয় লোকজনের মাধ্যমে বিষয়টি জানতে পেরে লাখাই থানার পুলিশ রাতেই লাশ উদ্ধার করেন। লাখাই থানার ওসি ( তদন্ত) মহিউদ্দিন সুমন জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদে ইতিমধ্যে নিহত গৃহবধুর স্বামী নিতেশ বনি কে আটক করা হয়েছে। সে বলে আমি রাতে ঘরের দরজা বাহির থেকে লাগিয়ে পুজা দেখতে গিয়েছিলাম এসে দেখি মরা লাশ । তিনি আরো জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  স্বামী হত্যা করেছে কি না তাহা এখনো প্রমান হয়নি । তবে পারিবারিক কলহের জের হতে পারে। মৃত্যুর রহস্য উদঘাঠনের জন্য তদন্ত চলছে

Developed By The IT-Zone