ঢাকারবিবার , ৬ ফেব্রুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে কসাইদের যোগসাজসে গরু চুরির ঘটনায় জনতার হাতে গরুসহ চোর আটক

এম এ ওয়াহেদ,লাখাই
ফেব্রুয়ারি ৬, ২০২২ ৪:১৮ অপরাহ্ণ
Link Copied!

লাখাই উপজেলার কাটিহারা গ্রামে গরুসহ চোরকে জনতার হাতে আটকের খবর পাওয়া গেছে। জানা যায়, শনিবার (৫ ফেব্রুয়ারী) দিবাগত গভীর রাতে মুড়িয়াউক গ্রামের শাহবাল চৌধুরীর গোয়াল ঘর থেকে গরু চুরি হয়।

রবিবার (৬ফেব্রুয়ারি) রাত ৪ টার দিকে কাটিহারা গ্রামের বাসিন্দা ফুল মিয়ার পুত্র জহির, জামাল ও বামৈ গ্রামের বাসিন্দা সাদ্দাম নামে তিন কসাই বামৈ পুর্ব গ্রামের বাসিন্দা খুর্শেদ মিয়ার পুত্র জিয়াউর রহমানের মাধ্যমে চোরাই গরু সংগ্রহ করতে যান।

তিনজন মিলে কাটিহারা গ্রামের নিকটবর্তী আশ্রম এর নিকট থেকে মুড়িয়াউক গ্রামের চোরদের নিকট থেকে দুটি চোরাই গরু সংগ্রহ করেন। গরু নিয়ে কাটিহারা গ্রামের নিকট আসার পর বিষয়টি এলাকার লোকজনের দৃষ্টিগোচর হলে একটি গরু নিয়ে তিন কসাই জিয়াউর রহমানকে ফেলে চম্পট দেন।

একটি গরুসহ জিয়াউর রহমানকে হাতেনাতে ধরে ফেলে গ্রামের জনগন। এলাকার লোকজন লাখাই থানায় খবর দিলে লাখাই থানার এস আই আবুল বাশার, এস আই মিঠুন, এস আই সাদ্দাম হোসেন সঙ্গীয় পুলিশ ফোর্স সহ ঘঠনাস্হলে গিয়ে বামৈ জিয়াউর রহমান (৩৭) কে পুলিশের হেফাজতে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় লাখাই উপজেলা মুড়িয়াউক গ্রামের আব্দুল হাই চৌধুরীর ছেলে শাহবাল চৌধুরী বাদী হয়ে লাখাই থানায় মামলা দায়েরের প্রক্রিয়াধীন আছে। এ ব্যাপারে লাখাই থানার এসআই মিঠুন জানান, ৩ কসাই সহ আটককৃত চোরকে আসামি করে মামলা দায়ের করা প্রক্রিয়াধীন রয়েছে।

Developed By The IT-Zone