ঢাকামঙ্গলবার , ৯ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে ইউনিয়ন সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

এম এ ওয়াহেদ ,লাখাই
আগস্ট ৯, ২০২২ ৯:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

লাখাইয়ে ইউনিয়ন সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার ( ৮ আগস্ট) লাখাই উপজেলার করাব ইউনিয়নে প্রথমবারের মতো ধর্মীয় ও সামাজিক সাম্প্রীতি রক্ষায় ইউনিয়ন পর্যায়ে জনপ্রতিনিধি, ধর্মীয় নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক ও ছাত্র-ছাত্রীসহ সকল শ্রেণী-পেশার মানুষদের নিয়ে ‘ইউনিয়ন সম্প্রীতি সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দিনের বিশেষ উদ্যোগ হয়েছে এই ‘ইউনিয়ন সম্প্রীতি সমাবেশ’।

৫ নং করাব ইউনিয়ন পরিষদের আয়োজনে এবং ইউপি চেয়ারম্যান মোঃ আবদুল কুদ্দুসের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইদুল ইসলাম, অফিসার ইনচার্জ, লাখাই থানা, অধ্যক্ষ, আবু জাহির মডেল কলেজ ও অন্যান্য নেতৃবৃন্দ। এতে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষক, ছাত্র-ছাত্রী, ধর্মীয় নেতৃবৃন্দসহ নানা শ্রেনী- পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা বাংলাদেশকে সোনার বাংলা গড়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন সকল ধরণের ধর্মীয় ও সামাজিক সাম্প্রদায়িকতা পরিহার করে এগিয়ে যেতে হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমের সঠিক ব্যবহার ও গুজব এড়িয়ে সুন্দর সমাজ ও রাষ্ট্র গঠনে তৃণমূল থেকে সবাইকে এগিয়ে আসার আহবান জানানো হয় উক্ত সমাবেশ হতে।

উল্লেখ্য সম্প্রীতি রক্ষার এই উদ্যোগ ‘ইউনিয়ন সম্প্রীতি সমাবেশ’ সকল ইউনিয়নে এবং পরবর্তীতে উপজেলায় ‘উপজেলা সম্প্রীতি সমাবেশ’ অনুষ্ঠিত হবে।

Developed By The IT-Zone