ঢাকাসোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে আন্ত:জেলা ডাকাত দলের সর্দার শাজাহান গ্রেপ্তার

এম এ ওয়াহেদ ,লাখাই
জানুয়ারি ২৩, ২০২৩ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

লাখাইয়ে আন্ত:জেলা ডাকাত দলের সর্দার শাজাহান কে গ্রেপ্তার করেছে পুলিশ। লাখাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুনু মিয়ার দিকনির্দেশনায় গোপন সংবাদের ভিওিতে লাখাই থানার এস আই দেবাশিষ তালুকদার সঙ্গীয় পুলিশ ফোর্সসহ ও নাসিরনগর থানার পুলিশের সহযোগিতায় রবিবার (২২ জানুয়ারী) দুপুর ২ টায় নাসিরনগর উপজেলার ছাতলপাড় (ফকিরদা) এলাকা থেকে আসামীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামীর বাড়ী নাসিরনগর উপজেলার ছাতলপাড় (ফকিরদা) এলাকায়। সে মৃত ছারু মিয়ার ছেলে। লাখাই থানা সুত্রে জানা যায়, গত ২২ জুন ২০২২ দিবাগত রাতে সন্তোষপুর গ্রামে কৃষ্ণপদের বাড়ীতে এক দুঃসাহসিক ডাকাতি সংঘটিত হয়েছিল। এ ঘটনায় আন্ত:জেলা ডাকাত সরদার শাজাহান সহ ১০ জন ডাকাত গ্রেপ্তার হয়েছে এবং এ ঘটনায় কয়েকজন ডাকাত বিজ্ঞ আদালতে এ ঘটনায় জড়িত মর্মে স্বীকারোক্তি প্রদান করে।

গ্রেপ্তারকৃত আসামীকে সোমবার (২৩ জানুয়ারি) হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোফর্দ করা হয়েছে। তদন্তকারী এস আই দেবাশিষ তালুকদার জানান গ্রেপ্তারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে। আসামী গ্রেপ্তারের বিষয়ে লাখাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুনু মিয়া নিশ্চিত করেছেন।

Developed By The IT-Zone