ঢাকাবুধবার , ১৮ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে অবৈধ সুদি কারবারীদের দৌরাত্ম্যে দিশেহারা ব্যবসায়ীরা

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ১৮, ২০২৩ ৯:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

লাখাই উপজেলার বুল্লা বাজারে অবৈধ সুদী কারবারীদের দৌরাত্ম্যে দিশেহারা হয়ে পড়েছেন ব্যবসায়ীরা” বুল্লা ইউনিয়ন বিট পুলিশিং সভায় এ কথা বলেন বক্তারা।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান বলেন, “সুদী ব্যবসা অবৈধ, এদের বিষয়ে তথ্য নিয়ে ব্যবস্থা নেয়া হবে” এছাড়া তিনি তার বক্তব্যে বলেন, শুধু না পূর্ব বুল্লা গ্রামের দলিত ও নিম্ন আয়ের নারীদেরকে ইভ টিজিং কারীদের বিরুদ্ধে প্রয়োজনে মোবাইল কোর্ট করে ব্যবস্থা নেয়া হবে।

এ সময় তিনি বুল্লা ইউনিয়ন তথা বুল্লা বাজার ও আশেপাশের এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

মঙ্গলবার (১৭জানুয়ারি) বিকাল ৩ ঘটিকার সময় ৬নং বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপের সভাপতিত্বে ও লাখাই থানার ওসি (তদন্ত) চম্পক দামের পরিচালনায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ নুনু মিয়া।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লাখাই প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মোঃ আলী নোয়াজ, বুল্লা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আশিক আহমেদ রাজীব,সহ- সভাপতি মহসিন সাদেক, সাধারণ সম্পাদক জুনাইদ আহমেদ,সাংবাদিক আতাউর রহমান ইমরান,বিলাল আহমেদ,সুমন আহমেদ বিজয়, হারুন মেম্বার ও নজরুল মেম্বার প্রমুখ।

সভায় বক্তারা বুল্লা বাজারে অবৈধ সুদ কারবারীদের বিরুদ্ধে দ্রুত প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়ার আহবান জানান এবং যানজট সমস্যা দ্রুত সমাধানের জন্য অনুরোধ জানান।

Developed By The IT-Zone