ঢাকাবৃহস্পতিবার , ২ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ের ভাদিকারা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন

এম এ ওয়াহেদ,লাখাই
জুন ২, ২০২২ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

সারাদেশের ন্যায় লাখাইয়ে উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচব অনুষ্ঠিত হয়েছে। শিক্ষা অধিদপ্তরের নির্দেশনায় হবিগঞ্জের লাখাই উপজেলার ভাদিকারা আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে বৃহস্পতিবার (২জুন) সকাল সাড়ে দশটায় আনুষ্ঠানিক ভাবে ভোট গ্রহন শুরু হয়।

বিদ্যালয় সুত্রে জানা যায় ৩য়, চতুর্থ, ও পঞ্চম শ্রেনীর ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এই বিদ্যালয়ের তিন শ্রেনীর ভোটার সংখ্যা ৪শত ১২জন তন্মধ্যে ভোট কাস্টিং হয়েছে ২শত ৬৬ বাতিল হয়েছে ১৮টি বৈধ ভোট ২ শত ৪৮। বেলা ২টা ৩০ মিনিটে ফলাফল ঘোষনা করে রিটার্নিং অত্র বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থী।

এই নির্বাচনে যারা বিজয়ী হয়েছে তার হলো নুজহাত শাহীন নোহা,ফাতেমা জান্নাত, নিয়ামুল হক, সাদিয়া আক্তার, নুর আলম। এ নির্বাচন বাস্তবায়ন করতে নিয়োগ দেয়া হয়েছিল ১ জন রিটার্নিং ৪ জন প্রিসাডিং, ৭ জন পোলিং, নিরাপত্তার দায়িত্বে ছিল ১০জন, পর্যবেক্ষনে ছিলেন ৫ জন, সাংবাদিকের দায়িত্বে ছিল ৪ জন এবং স্বাস্হ্য কর্মী ছিল ৫ জন।

নির্বাচন সুষ্টু হচ্ছে কি না পরিদর্শন করেন লাখাই উপজেলার শিক্ষা কর্মকর্তা মোঃ মজনুর রহমান ও লাখাই উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিনের সহধর্মিণী। এই নির্বাচনে সকল পদপ্রার্থীগন নির্বাচনী ফলাফলে ক্ষুদে শিক্ষার্থীরা সন্তোষ প্রকাশ করেছেন্।  পরিশেষে বিজয়ী প্রার্থীদের বিজয়ের মালা পরিয়ে দেন অত্র বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও বিদ্যালয়ের অভিভাবক ও সভাপতি।

Developed By The IT-Zone