ঢাকাশনিবার , ২ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

লকডাউনে ও অলিপুরে চলছে বেস্টবাই সপের রমরমা ব্যবসা

দৈনিক আমার হবিগঞ্জ
মে ২, ২০২০ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

শায়েস্তাগঞ্জ প্রতিনিধিঃ   করোনা ভাইরাস মহামারী আকারে ধারণ করার কারণে সারাদেশকেই লকডাউন করা হয়েছে। সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য বন্ধ রয়েছে সকল ব্যবসা বাণিজ্যিক প্রতিষ্ঠানগুলো। সরকারের নিয়মকে তোয়াক্কা না করে শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুরে আর এফ এলের বেস্ট বাই শোরুম তাদের বাণিজ্যিক কার্যক্রম অব্যাহত রেখেই চলছে। প্রতিদিন সকাল ৬ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত তাদের প্রতিষ্ঠান চালু রাখা হচ্ছে। অলিপুর বেস্টবাই শোরুমে কাজ করছেন ১৩-১৪ জন কর্মচারী।
জীবনের ঝুকি নিয়ে তারা ও চাকুরী বাচাতে কাজ করে চলেছেন।অন্যান্য প্রতিষ্ঠান বন্ধ থাকায় তাদের ব্যবসা এখন আরো রমরমাভাবেই চলছে। দেশের চলমান পরিস্থিতিতে তাদের উন্মুক্ত এই প্রতিষ্ঠান এ রয়েছে করোনা ভাইরাস সংক্রমণের আশংকা। এমনিতেই হবিগঞ্জের মাঝে অলিপুরে শিল্প কারখানা গড়ে উঠায়, হাজারো মানুষের জনসমাগম  হয়। এ বিষয় নিয়ে  এলাকায় সাধারণ  মানুষের মাঝে আতংক বিরাজ করছে। সরজমিনে  শনিবার (২মে) বিকাল ৩ টায়  গিয়ে দেখা যায়,তাদের পুরো প্রতিষ্ঠান ই খোলা রয়েছে।

ছবি : শায়েস্তাগঞ্জের অলিপুরে বেস্ট বাই সপের রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে

তাদের শোরুমে প্রতিদিন শতশত ক্রেতারা ঝুকি নিয়ে আসা যাওয়া করেন।এ ব্যাপারে অলিপুর বেস্ট বাই শোরুম এর ম্যানেজার মো, মিজানুর রহমান বলেন, আমরা আইন মেনেই প্রতিষ্ঠান খোলা রেখেছি। আমাদের ডেইলি শপ খোলা রয়েছে,  কেউ কেউ অন্যান্য জিনিসপত্র কিনতে চাইলে কাস্টমারের চাহিদার কারণে আমাদের বিক্রি করতে হয়। এ ব্যাপারে বেস্ট বাই সপের  এরিয়া ম্যানেজার মোস্তাফিজুর রহমান দৈনিক আমার হবিগঞ্জকে জানান,আমরা সেইফটি রেখে শুধু এমনিতেই আমরা  ফুড আইটেম বিক্রি করছি, অন্যান্য জিনিসপত্র কেউ কিনতে চাইলে বিক্রি করি।  এ বিষয় এ স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন এলাকার সচেতনমহল।

Developed By The IT-Zone