ঢাকারবিবার , ৮ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রেল দুর্ঘটনায় নিহত আদিবার পরিবার পেল ১ লাখ টাকা

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ৮, ২০২০ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন :   ব্রাক্ষণবাড়িয়ার কসবায় রেল দুর্ঘটনায় নিহত হওয়া বানিয়াচংয়ের আদিবা আক্তার সোহার পরিবারের হাতে সরকার ঘোষিত ১ লাখ টাকার চেক তুলে দিয়েছেন রেলমন্ত্রী। রোববার ( ৮মার্চ) দুপুর সাড়ে এগারটায় রেল ভবনে নিহত সোহার বাবা সোহেল মিয়ার হাতে এই আর্থিক চেক হস্তান্তর করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেল মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি। এসময় মন্ত্রণালয়ের সচিব ছাড়া ও সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ১ মার্চ “অর্থের অভাবে থেমে আছে কসবায় রেল দুর্ঘটনা আহত বানিয়াচংয়ে সোহেল ও তার পরিবারের চিকিৎসা” এই শিরোনামে দৈনিক “আমার হবিগঞ্জ”অনলাইন পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়। পরবর্তীতে এই সংবাদটি পরের দিন জাতীয় ও বেশ কয়েকটি স্থানীয় পত্রিকায় ফলাও করে প্রকাশ করে। সংবাদটি স্থানীয় প্রশাসন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হলে দ্রুত এই এক লাখ টাকার চেক হস্তান্তর করে রেল মন্ত্রণায়ল।

প্রসঙ্গত,গত বছরের ১২ নভেম্বর দিবাগত রাত তিনটার দিকে ঢাক-চট্টগ্রাম রেলপথের ব্রাক্ষণবাড়িয়ার মন্দবাগ রেল ক্রসিংয়ে উদয়ন এক্সপ্রেস ও আন্ত:নগর তূর্ণা নিশীথা এই দুই রেলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ১০জনের মৃত্যু হয়। আহত হয় অর্ধশতাধিক। পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আরো ৬জনের। এ ঘটনায় নিহত হয় বানিয়াচং তাম্বুলিটুলা মহল্লার সোহেল মিয়ার একমাত্র কন্যা আদিবার আক্তার সোহা। গুরুতর আহত হয় সোহেল,তার স্ত্রী নাজমা আক্তার,সোহেল মিয়ার ছেলে নাফিস, শ্বাশুড়ি রেনু বেগম।

Developed By The IT-Zone