ঢাকাসোমবার , ১১ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতি ইনক এর নবনির্বাচিত কমিটির শপথ ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

অনলাইন এডিটর
নভেম্বর ১১, ২০১৯ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ যুক্তরাষ্ট্রে হবিগঞ্জবাসীর প্রাণের সংগঠন হবিগঞ্জ সদর সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৩ নভেম্বর সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে সমিতির সভাপতি মো. আজদু মিয়া তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুকান্ত দাশ হরে এর পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির উপদেষ্টা ও যুক্তরাষ্ট্র সুপ্রিম কোর্টের এটর্নী এট লার্জ -এটর্নী মঈন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন মাধবপুর উপজেলার সাবেক চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসিম, সাংবাদিক মুজাহিদ আনসারী, অ্যাডভোকেট নাছির উদ্দিন, জকি উদ্দিন চৌধুরী, গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, মিজানুর রহমান চৌধুরী শেফাজ। সভায় স্বাগত বক্তব্য ও সংগঠনের বিগত দিনের কার্যাবলী নিয়ে আলোচনা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. শিমুল হাসান।
আমন্ত্রিত অতিথি ছিলেন সৈয়দ নাজমুল হাসান কোবাদ, আশিকুর রহমান, গাজী রাশেদুর রহমান শিবলী, জায়েদুল মুহিদ খান, রেজাউল আজাদ ভুইয়া রিজু, সৈয়দ এম নোমান, শেখ জামাল হোসাইন, এম এ লুগুজ আলী, শেখ নানু মিয়া, ফয়ছল আহমেদ, মো. গিয়াস উদ্দিন মোল্লা, রোকন হাকিম।


সমিতির প্রধান নির্বাচন কমিশনার ইব্রাহীম খলিল বার ভূইয়া রিজু হবিগঞ্জ সদর সমিতির নবনির্বাচিত কার্যকরী কমিটি ঘোষণা করে সকলকে পরিচয় করিয়ে দেন। নির্বাচিত নেতৃবৃন্দ হলেন সভাপতি অধ্যাপক মো. আব্দুর রহমান, সহ-সভাপতি সৈয়দ আবদাল হোসাইন, মো. শাহিন আহমেদ, মিয়া মো. আসকির, গাজী অলিউর রহমান, কাজল চন্দ্র বণিক, সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম, সহ-সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, মোঃ হারুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শেখ আব্দুর রহিম, কোষাধ্যক্ষ রন্টু মোদক, ক্রীড়া সম্পাদক হাসান চৌধুরী, আইন সম্পাদক জহিরুল ইসলাম রাহুল, দপ্তর ও প্রচার সম্পাদক ফরহাদ হোসাইন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. তুহিন তালুকদার, সমাজ কল্যান ও আপ্যায়ন সম্পাদক জালাল উদ্দিন তালুকদার, মহিলা বিষয়ক সম্পাদক হাসেনা সুলতানা চৌধুরী। কার্যকরী সদস্যরা হলেন- সুভাষ দেব রায়, গুলজার হোসেন, সেলিম আজাদ, জহুর আলী, আবু সায়িদ চৌধুরী কুঠি, অনিমেষ রায়, বিষ্ণু পদ সরকার, মোঃ আব্দুল ওয়াহেদ, মোঃ আমীর আলী, আকবর হোসেন স্বপন, শেখ গোলাম মোস্তফা, শুকান্ত দাশ হরে, মোঃ শিমুল হাসান, ফয়ছল আহমেদ খান পারভেজ, শামছুজ্জামান খান শুভ, বশির আহমেদ।
নব নির্বাচিত কার্যকরি কমিটির সকলকে শপথ পাঠ করান এটর্নী মঈন চৌধুরী। তিনি তার বক্তব্যে হবিগঞ্জ সদর সমিতি আগামীতে দেশ ও প্রবাসে হবিগঞ্জবাসীর কল্যাণে নিজেদেরকে নিয়োজিত রাখবে এই আশাবাদ ব্যাক্ত করেন নবনির্বাচিত কমিটির কাছে। তিনি ব্যক্তিগতভাবে সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন।
বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নবনির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দকে মিষ্টিমুখ করান এবং উপস্থিত সকলকে সাথে নিয়ে নৈশভোজে অংশ নেন।

Developed By The IT-Zone