ঢাকাশনিবার , ২১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জের বাসিন্দা এসআই সমিরণ নিহত

স্টাফ রিপোর্টার
মে ২১, ২০২২ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় আসামি ধরে থানায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সমিরন চন্দ্র দাস নামের পুলিশের এক উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন এসআই, দুই কনস্টেবল ও তিন আসামি। শনিবার (২১মে) ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মিডিযাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত এসআই সমিরন চন্দ্র দাস হবিগঞ্জ সদর উপজেলার পাঁচপাড়িয়া গ্রামের বাসিন্দা। আহত পুলিশ সদস্যেরা হলেন রাজনগর থানার এসআই সুলেমান, শওকত মাসুদ ভুঁইয়া, জাহাঙ্গীর, কনস্টেবল আব্দুল আজিজ ও মাসুক মিয়া। আহত আসামিরা হলেন কান্ত সাঁওতাল, লক্ষন সাঁওতাল ও কুর্মি মইনা।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার ভোরে রাজনগরের উত্তরবাগ চা বাগান এলাকা থেকে তিন আসামিকে ধরে পিকআপভ্যানে করে ফিরছিলেন পুলিশ সদস্যরা।

এ সময় ময়নার দোকান এলাকায় চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায় পিকআপটি। এ ঘটনায় পুলিশের চার এসআই, দুই কনস্টেবল ও তিন আসামি গুরুতর আহত হন।

খবর পেয়ে রাজনগর ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল নিয়ে গেলে চিকিৎসক এসআই সমিরন চন্দ্র দাসকে মৃত বলে ঘোষণা করেন।

উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত পুলিশের তিন এসআই, এক কনস্টেবল ও এক আসামিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্যদিকে আহত এক কনস্টেবল ও দুই আসামিকে মৌলভীবাজার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খবর পেয়ে পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জাকারিয়া আহত ব্যক্তিদের দেখতে হাসপাতালে যান।

Developed By The IT-Zone