ঢাকামঙ্গলবার , ৭ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মোবাইলে ফোন করলেই খাদ্য পৌছে দেয়া হবে বাড়িতে,জানিয়েছেন এমপি মিলাদ গাজী

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ৭, ২০২০ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ থেকে :   নবীগঞ্জ ও বাহুবল উপজেলার মধ্যবিত্ত যে সকল পরিবার খাদ্য ও চিকিৎসা সংকটে আছেন অথচ লোকলজ্জার কারণে কারো কাছে কোন সহযোগিতা চাইতে পারছেন না তাদের পাশে দাঁড়িয়েছেন নবীগঞ্জ বাহুবলের এমপি জনাব গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।
তিনি জানিয়েছেন নবীগঞ্জ ও বাহুবলের নিম্নবিত্তরা তাদের অনুদান পেয়ে যাচ্ছে প্রতিদিন নিয়ম তান্ত্রিকভাবে কিন্তু মধ্যবিত্ত যারা আছে তাদের নাম এ অনুদানে আসেনা তাই তারা এ অনুদান পান না, যার ধরুন মধ্যবিত্তরা বর্তমানে না খেয়ে মরার উপযোগী হয়ে পরেছে। ওরা না পারছে কারো কাছে চাইতে না পারছে সুন্দরভাবে বাঁচাতে তাই তিনি এই মহৎ উদ্দোগটি গ্রহণ করেন।

ছবি : হবিগঞ্জ ১ আসনের মাননীয় সংসদ সদস্য গাজী মো: শাহনওয়াজ (মিলাদ গাজী)

যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এ প্রচারের মাধ্যমে উনার নাম্বার সহ দেওয়া হয় মধ্যবিত্ত যে কেউ কল করে জানানোর জন্য তার সমস্যার কথা বলার অনুরোধ করেন তিনি। উক্ত উদ্দোগে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মাঝে ফিরে এসেছে কিছুটা শান্তির আবাস। সবাই এমপির মহোদয়ের এই উদ্দোগকে স্বাগত জানিয়ে উনার দীর্ঘায়ু কামনা করে বলেন, এভাবে যদি মাঝে মাঝে আমরা যারা বর্তমানে লক ডাউনের কারণে বাইরে গিয়ে কাজ কর্ম করতে পারিনা তাদের খবর রাখেন তাহলে আমাদের অনাহারে মরতে হবেনা এবং লক ডাউন মানতে ও আমরা বাধ্য ।
আর এই লক ডাউন সবাই মেনে চললেই বর্তমান পরিস্থিতি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করতে আমরা পারবো। উক্ত প্রতিবেদক এমপি মহোদয়ের সাথে এ বিষয়ে কথা বলতে চাইলে তিনি জানান, মধ্যবিত্ত পরিবারের যে কেউ আমাকে ফোন করলে, আমি অতি গোপনে তাদের বাসা, বাড়িতে সহযোগিতা পৌছে দিবো।

Developed By The IT-Zone