ঢাকাসোমবার , ২৯ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মুক্তিপণের জন্য নারী অপহরণ : গ্রেফতার ৩ : ভিকটিম উদ্ধার

ইয়াছিন তন্ময়
আগস্ট ২৯, ২০২২ ১১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের মাধবপুরে মুক্তিপণের জন্য এক নারীকে অপহরণ করেছিল সংঘবদ্ধ অপহরণকারী চক্র। পুলিশ অভিযান চালিয়ে অপহরণকারীসহ অপহৃতাকে উদ্ধার করেছে।

মামলার সূত্রে জানা গেছে গত  শুক্রবার (২৬ আগস্ট) বিকালে ভিকটিম (২২) তাহার পিত্রালয় হতে হরষপুর রেল স্টেশন বাজারের উদ্দেশ্যে পায়ে হেঁটে রওয়ানা দিয়ে হরষপুর-ধর্মঘর পাকা রাস্তায় পৌঁছামাত্র বিজয়নগর উপজেলার বীর পাশা গ্রামের মৃত আলী হোসেনের ছেলে নাজমুল হোসেন (২৬) নূর মিয়ার ছেলে শাহীন মিয়া (২৫) এবং চুনারুঘাট উপজেলা আকছির মিয়ার ছেলে একলাছ (২৬) ভিকটিমের চোঁখে মুখে রুমাল দিয়ে বেধে জোর পূর্বক একটি সিএনজি গাড়িতে উঠিয়ে নিয়ে যায়।

পরে অজ্ঞাত নামা স্থান থেকে ভিকটিমের বাড়িতে যোগাযোগ করে তা ৭ সাত লক্ষ টাকা মুক্তিপন দাবি করে । অন্যথায় ভিক্টিম কে ধর্ষণ,ও খুন লাশ গুম করার কথা বলে হুমকি দেয়।

পরবর্তীতে ভিকটিমের বাবা এ বিষয়টি মাধবপুর থানায় অবগত করলে এসআই ইসমাইল হোসেন ভূঁইয়া নেতৃত্বে মাধবপুর থানার একটি চৌকস টিম তথ্য প্রযুক্তির সহায়তায় ভিকটিমের অবস্থান সম্পর্কে তথ্য সংগ্রহ করে।

ঘটনার পর দিন ২৭ আগস্ট সন্ধ্যা অনুমান ০৬.৩০ ঘটিকার সময় চুনারুঘাটের একটি চা-বাগান হতে ভিকটিমসহ ৩ অপহরণকারীকে আটক করে। এ বিষয়ে মাধবপুর থানায় মামলা নং- ৫৮ রুজু করে, গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রাজ্জাক নিশ্চিত করেছেন ।
প্রেরক

Developed By The IT-Zone