ঢাকারবিবার , ২২ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুর হাসপাতালে দর্শনার্থীদের প্রবেশ নিষেধ করল কর্তৃপক্ষ

অনলাইন এডিটর
মার্চ ২২, ২০২০ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে বাংলাদেশের সব হাসপাতালে দর্শনার্থীদের প্রবেশ নিষেধ করেছে বাংলাদেশ সরকার।হবিগঞ্জের মাধবপুর উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্হ কমপ্লেক্স কারোনা ভাইরাস প্রতিরোধে অনিদির্ষ্টকালের জন্য সকল দর্শনার্থী প্রবেশ নিষেধ করা হয়েছে শুধু রোগী প্রবেশ করতে পারবে।

রবিবার ২২ মার্চ মাধবপুর উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্হ কমপ্লেক্স দর্শনীর্থীদের জন্য প্রবেশ নিষেধ করা হয় অনির্দিষ্টকালের জন্য।


মাধবপুর উপজেলা স্বাস্হ ও পঃপঃ কর্মকর্তা ডাঃ এএইচএম ইশতিয়াক মামুন ফোন কলে জানান, বাংলাদেশ সরকারের নির্দেশে সারা দেশ ব্যাপী হাসপাতালগুলো দর্শনার্থীদের অনির্দিষ্টকালের জন্য প্রবেশ নিষেধ করা হয়েছে, পরবর্তী নি‌র্দেশ না দেওয়া পযর্ন্ত শুধু রোগীরা প্রবেশ করতে পারবেন, এবং চিকিৎসার জন্য ভর্তি হতে পারবেন,২১/৩/২০২০ ইং তা‌রিখ থে‌কে কোন দর্শনার্থী আমা‌দের হাসপাতা‌লে প্র‌বেশ ক‌রি‌বেন না, তিনি আরও জানান কেউ যদি করোনা ভাইরাসে আক্রান্ত হয় এজন্য ৮টি সিটের ব্যবস্থা করা হয়েছে এবং হাসপাতাল কর্তৃপক্ষ সব সময় প্রস্তুত পরিস্থিতি মোকাবেলায়।

উল্লেখ্য, সব মিলিয়ে বিশ্বজুড়ে এখন পর্যন্ত ২ লাখ ৭৬ হাজার ৪৬২ জন আক্রান্ত হয়েছেন। আর মারা গেছেন ১১ হাজার ৪১৭ জন। এছাড়া চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯১ হাজার ৯৫৪ জন।

Developed By The IT-Zone